সৌরভের সঙ্গে বিজেপি প্রার্থীর সাক্ষাৎ, জল্পনা তুঙ্গে

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 20:41:46

আগামী ৬ এপ্রিল পশ্চিমবঙ্গে তৃতীয় দফার নির্বাচন। চলছে ব্যাপক প্রচার-প্রচারণাও। এর মধ্যে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দেখা করলেন বিজেপি প্রার্থী অশোক দিন্দা। এনিয়ে রাজ্যজুড়ে জল্পনা এখন তুঙ্গে।

সোমবার (০৫ এপ্রিল) সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দেখা করেন বিজেপি প্রার্থী অশোক দিন্দা। দেখা করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের দুজনের একটি ছবি দিয়েছেন অশোক দিন্দা। ‘বহুদিন পর আমার দাদার সঙ্গে’-এই ক্যাপশন লিখেই মহারাজের সঙ্গে ছবি টুইট করেছেন সাবেক ক্রিকেটার তথা বিজেপি প্রার্থী অশোক দিন্দা।

মহারাজের সঙ্গে ছবি টুইট করেছেন সাবেক ক্রিকেটার তথা বিজেপি প্রার্থী অশোক দিন্দা

এই টুইটটি আবার লাইক করেছেন বিজেপির সংসদ সদস্য সৌমিত্র খাঁ। ভোটের আবহে দিন্দার সঙ্গে সৌরভের এমন সাক্ষাৎ ঘিরে ফের জল্পনা দানা বাঁধল।

প্রসঙ্গত, সৌরভের বিজেপিতে যোগদান নিয়ে গত কয়েকমাস ধরেই জল্পনা চলছে। বিশেষত, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট হওয়ার পর থেকেই মহারাজের রাজনীতিতে যোগদানের জল্পনা শুরু হয়। বাংলায় বিজেপির মুখ করা হতে পারে সাবেক ভারতীয় এই অধিনায়ককে, এমন চর্চায় সরগরম রাজ্য রাজনীতি। সম্প্রতি জল্পনা ছড়ায় যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশের মঞ্চে দেখা যেতে পারে তাকে। যদিও শেষ পর্যন্ত মোদির ব্রিগেডে সৌরভ যাননি। সৌরভের বিজেপিতে যোগদান প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, আমার এ নিয়ে কোনও ধারণা নেই। বৈঠকে এ নিয়ে কোনও আলোচনা হয়েছে কিনা তাও জানি না। আচমকা অসুস্থ হন সৌরভ। সে সময় তার খোঁজ নেন অমিত শাহ থেকে শুরু করে বিজেপির প্রথম সারির নেতারা। এরপর এই জল্পনা আরও জোরালো হয়।

রাজনীতিতে যোগদান নিয়ে কখনই সরাসরি কোনও মন্তব্য করেননি সৌরভ। আগামী দিনের পরিকল্পনা প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে বিসিসিআই প্রেসিডেন্ট বলেছিলেন, দেখব, কোন দিকে জীবন এগোয়। দেখা যাক, কী হয়। দেশজুড়ে তার তুমুল জনপ্রিয়তা প্রসঙ্গে সৌরভ বলেছিলেন, এই ভালোবাসা পেয়ে আমি ধন্য। আমি শুধু আমার কাজটা করি। সাধারণ জীবনযাপন করি। মানুষের সঙ্গে দেখা করি, কথা বলি। এটাই আমার স্বভাব।

এ সম্পর্কিত আরও খবর