মোদিকে চিকিৎসার আকুতি জানিয়ে পোস্ট করেই মারা গেলেন!

, আন্তর্জাতিক

মহিউদ্দিন আহমেদ, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-08-22 15:29:15

করোনার তান্ডবে পুরোপুরি জেরবার অবস্থা গোটা ভারতের। প্রতিদিন অসংখ্য মানুষের মৃত্যু বিভিষীকাময় পরিস্থিতি সৃষ্টি করেছে সেখানে। সেই সাথে চিকিৎসা আর অক্সিজেনের সংকট মানুষকে কঠিন পরিস্থিতির মধ্যে ফেলেছে। এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শেষবারের মত চিকিৎসার আকুতি জানিয়ে দুনিয়ার মায়া ত্যাগ করলেন ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা এবং জনপ্রিয় ইউটিউবার রাহুল ভোরা।

শনিবার (৮ মে) ফেসবুকে একটি পোস্টে তিনি লেখেন, ‘আমিও যদি ভাল চিকিৎসা পেতাম, বেঁচে ফিরতে পারতাম’। মৃত্যুর কয়েক ঘণ্টা আগেই যেন তা বুঝতে পেরেছিলেন রাহুল। পোস্টের শেষে যেন তিনি বিদায়বার্তা লিখে জানিয়েছিলেন, ‘খুব শীঘ্রই জন্ম নেব। অনেক ভাল ভাল কাজ করব। এখন যেন আর সাহস নেই আমার মধ্যে’। শনিবার বেলা ১২.৩৮ মিনিটে করা ওই ফেসবুক পোস্টে হাসপাতালের নাম, শয্যার নাম্বর, বয়স, হাসপাতালের কত তলায় আছেন সব উল্লেখ করেছিলেন তিনি।

মোদিকে চিকিৎসার আকুতি জানিয়ে পোস্ট করেই মারা গেলেন

মৃত্যুর মাত্র কয়েক ঘন্টা আগে করা ফেসবুক পোস্টে রাহুল ট্যাগ করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়াকে। রাহুল শুধু ইউটিউবার ছিলেন না, ভাল অভিনেতা ও থিয়েটারকর্মীও ছিলেন। তার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না অনুরাগীরা। কতটা যন্ত্রণা পেয়ে এভাবে নিজের মৃত্যুর কথা লিখে গিয়েছেন রাহুল, তা ভাবতেই পারছেন না অনেকে।

প্রসঙ্গত, গত সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। নিজের জন্য অক্সিজেন এবং বেডের সন্ধান করতে ফেসবুকে পোস্ট করেছিলেন তিনি। পোস্টে জানিয়েছিলেন, ‘আমি করোনা পজিটিভ। হাসপাতালে ভর্তি রয়েছি প্রায় চরদিন ধরে। কিন্তু সুস্থ হওয়ার কোনো নাম নেই। এমন কোনো হাসপাতাল আছে যেখানে অক্সিজেন-বেড পাব? কারণ এখানে আমার অক্সিজেন লেভেল ক্রমশও নীচের দিকে নামছে। আর কেউ দেখারও নেই। দিল্লিতে আমি অনেক কঠিন পরিস্থিতির মুখে পড়ে এই পোস্ট করছি। কারণ বাড়ির লোক কিছু সামলাতে পারছে না’।

এ সম্পর্কিত আরও খবর