মাঝপথে যুদ্ধবিমানের চাকা চুরি

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 22:37:53

চলন্ত ট্রলি থেকে যুদ্ধবিমান মিরাজের চাকা চুরি হয়ে গেল। এ ঘটনা নিয়ে চারিদিকে হৈচৈ পড়ে গিয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, মিরাজের পাচঁটি চাকা যোধপুরে পাঠানো হচ্ছিল। কিন্তু মাঝপথ থেকেই বিমানের চাকা চুরি হয়ে যায়।

এ ঘটনায় ট্রলির চালক উত্তরপ্রদেশের আশিয়ানা থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ জানায়,ট্রলির চালককে জিজ্ঞাসাবাদ করে এবং শহীদ পথের আশেপাশে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজগুলোও তারা চেক করছে।

২৭ নভেম্বর রাত আনুমানিক ২টার দিকে সেনাবাহিনীর কাজে নিযুক্ত সেই ট্রলির চাকা লোড করে বের হয়ে যায়। ট্রলির চালক ছিলেন হেম সিং রাওয়াত, তিনি মায়াপুর আজমেরের বাসিন্দা। হেম সিং রাওয়াতের মতে, তিনি শহীদ পথ দিয়ে কানপুরের দিকে যাচ্ছিলেন।

শহীদ পথ রোডে এসআর হোটেলের কাছে প্রচন্ড জ্যাম ছিল। জ্যামের মাঝখান থেকে, কালো স্করপিও থেকে নেমে ট্রলির পিছনে দু’জন ব্যক্তি এসে দড়ি কেটে চাকা খুলে নিয়ে যায়। জ্যামের কারণে ট্রলির চালক তার গাড়ি সাইডে রেখে চোরদের ধরতে পারেনি। এদিকে স্করপিও আরোহীরা চাকা চুরি করে সেখান থেকে পালিয়ে যায়। হেম সিং পুলিশ কন্ট্রোল রুমের ১১২ নম্বরে এই বিষয়টি জানান।

ঘটনাস্থলে পৌছেঁ ট্রলির চালককে গাড়িসহ আশিয়ানা থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে থানার দায়িত্বে আছেন ধীরজ কুমার শুক্লাকে সম্পূর্ণ তথ্য দেয় ট্রলির চালক। পুলিশ ড্রাইভার হেম সিং রাওয়াতের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করেছে। যদিও সেখানে তদন্ত শুরু করলেও কোনো প্রমাণ পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর