ইতালিতে ন্যাশনাল কাফের কর্মশালা: ইলেকট্রনিক ইনভয়েচ ২০২২

, আন্তর্জাতিক

মিনহাজ হোসেন, ইতালি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-14 21:52:43

ইতালির সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বস্ত প্রতিসষ্ঠান ন্যাশনাল কাফ। রোমের প্রধান কার্যালয়ে রোববার (৫ ডিসেম্বর) ইতালি সরকারের পক্ষ থেকে সকল ব্যবসায়ীদের জন্য নতুন ইলেকট্রনিক ইনভয়েচ ২০২২ নিয়ে বিশেষ কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালর প্রধান বক্তা এবং অনলাইনের জনপ্রিয় ব্যক্তিত্ব ন্যাশনাল কাফের চেয়্যারম্যান মোস্তাফিজুর রহমান বলেন, ইতালি প্রবাসী সকল ব্যবসায়ীদের জন্য ২০২২ সালের জানুয়ারী মাস থেকে ইলেকট্রনিক ইনভয়েচ ২০২২ বাধ্যতামূলক করা হয়েছে। তাই সবাইকে এই নতুন নিয়মটি ভালোভাবে জেনে পুরো বছরের জন্য মাসিক ইনকামের নিয়মিত আপডেট রাখা জরুরী।

ন্যাশনাল কাফ বরারবের মতো ইতালির নামকরা কমার্সিয়ালিস্টদের নিয়ে একটি দক্ষ টিম তৈরী করেছে। যাদের মাধ্যমে সবধরনের ছোট ব্যবসায়ীরা পুরো বছরের হিসাব-নিকাশ করে তাদের আর্থিক অবস্থার চার্টশিট সরকারের কাছে সঠিকসময়ে উপস্থাপন করতে পারবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ন্যাশনাল কাফের রোম প্রধান শাখার ডিরেক্টর মিজানুরে রহমান মাহাবুব। তিনি বলেন, আমাদের নিজস্ব সফট্যয়ারের মাধ্যমে আমাদের গ্রাহকগন খুব সহজেই ইলেকট্রনিক ফাত্তুরার সবকাজ করতে পারবেন।

মোস্তাফিজুর রহমান কর্মশালায় আরো বলেন, বর্তমানে যারা সরকারের সাথে তাদের দেনা-পাওনায় বিস্তারিত তথ্য জানতে চান এবং তারা আমাদের গ্রাহক হলে আমরা তা অভিজ্ঞ কমার্সিয়ালিস্টদের মাধ্যমে করে দিবো। তিনি আরো বলেন, ন্যাশনাল কাফ ইতিমধ্যে সবধরনের গ্রাহকদের জন্য গ্রীনপাস কার্ডও চালু করেছেন। যার মাধ্যমে আমাদের বিভিন্ন সার্ভিসও গ্রাহকগন সহজেই নিতে পারছেন। এদিকে কর্মশালায় অংশগ্রহনকারী ব্যবসায়ীগন আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সম্পর্কিত আরও খবর