গুজব ছড়াবেন না বাবা সুস্থ আছেন: মেরিনা মাহাথির

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 08:59:58

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের মেয়ে দাতিন পাদুকা মেরিনা মাহাথির জানিয়েছেন, বাবা আগের চেয়ে সুস্থ আছেন। তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। আমাদের তিনি কথা বলতে পারছেন।

স্বাস্থ্যের উন্নতি হলেও বিশেষজ্ঞের যত্ন নেওয়ার জন্য তিনি হাসপাতালে থাকবেন। বাবা সকলকে উদ্বিগ্ন না হওয়ার জন্য অনুরোধ করেছেন বলে জানিয়েছেন মেরিনা।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়ে নিজের বিবৃতিতে মেরিনা বলেছেন, ‘সূত্র যাচাই-বাছাই না করে বাবার শারীরিক অবস্থা নিয়ে কোনো ধরনের গুজব ছড়াবেন না। তার শারীরিক অবস্থা সম্পর্কে সময়ে সময়ে ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট এবং আমরা তার পরিবার আপনাদের অবগত করতে থাকব।’

আজ সারাদিন মালয়েশিয়ার সাবেক এ প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে পড়ে। অনেকেই মাহাথিরের শারীরিক অবস্থার অবনতি ঘটছে বলে বিভিন্ন গুজব ছড়ান। এরই জের ধরে এমন বিবৃতি দিয়েছেন মেরিনা মাহাথির।

উল্লেখ্য, গত শনিবার (২২ জানুয়ারি) মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে দেশটির ন্যাশনাল হার্ট হাসপাতালে ভর্তি করা হয়।
৯৬ বছর বয়সী এ নেতা এর আগে ৭ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা শেষে ১৩ জানুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন।


মালয়েশিয়ায় সবচেয়ে বেশি সময় ধরে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন মাহাথির। এর আগে তার বাইপাস সার্জারিও করতে হয়েছিল । তবে সাবেক এ প্রধানমন্ত্রীর শরীরে কোন কোন উপসর্গ দেখা দিয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

সূত্র- সিএনএ

এ সম্পর্কিত আরও খবর