আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ও নির্বাচন ২২ ডিসেম্বর

আমেরিকা, আন্তর্জাতিক

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 22:19:42

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) কার্যকরি পরিষদের বিশেষ সভা শনিবার (১৭ নভেম্বর) বিকেলে জ্যাকসন হাইটসে অবস্থিত চ্যানেল আই কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় কার্যকরি পরিষদের সদস্য ছাড়াও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সংগঠনের বার্ষিক সাধারণ সভা এবং আগামী নির্বাচনসহ সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়।

সংগঠনের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক লাবলু আনসার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের যুক্তরাষ্ট্রের বিশেষ প্রতিনিধি শহীদুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলাটিভির মহাপরিচালক মীর ই. ওয়াজিদ শিবলী, প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ও ভয়েস অব আমেরিকার নিউইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরণ, প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ও চ্যানেল আইয়ের যুক্তরাষ্ট্র প্রতিনিধি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, প্রেসক্লাবের সদস্য ও সাপ্তাহিক ঠিকানার বার্তা সম্পাদক মিজানুর রহমান, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা সংস্করণের স্টাফ রিপোর্টার মো. আবুল কাশেম, প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও এটিএন বাংলা ইউএসএর বার্তা সম্পাদক কানু দত্ত, বাংলাভিশনের যুক্তরাষ্ট্রের বিশেষ প্রতিনিধি আজিম উদ্দিন অভি, নারী ম্যাগাজিনের সম্পাদক পপি চৌধুরী, নারী ম্যাগাজিনের প্রকাশক তপন চৌধুরী, নোঙর টিভির সিইও জাহেদ শরীফ, বাংলা টিভির পরিচালক মিশুক সেলিম, চ্যানেল আইয়ের ক্যামেরা পারসন মোহাম্মদ হোসেন দীপু, বাংলা টিভির চিফ ক্যামেরা পারসন আমজাদ হোসেন প্রমুখ।

সভায় আগামী ২২ নভেম্বর সপরিবারে ‘থ্যাংকস গিভিং ডে’উদযাপন এবং ২২ ডিসেম্বর সংগঠনের সাধারণ সভা ও নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়।

সভায় প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য প্রতিবছর জাঁকজমকপূর্ণ আয়োজনে বনভোজন, ঈদ পুনর্মিলনী ও থ্যাংকস গিভিং ডে উদযাপনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সম্পর্কিত আরও খবর