ছেলের কথা শুনে অঝোরে কাঁদলেন বাবা মুকেশ আম্বানি

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2024-03-02 20:12:46

এশিয়ার শীর্ষ ধনী ও ভারতের ধনকুব মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের তিন দিনের প্রি–ওয়েডিং সেলিব্রেশন শুরু হয়েছে। ভারতের গুজরাটের জামনগর শুরু হওয়া এই অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আসা অতিথিরা জড়ো হয়েছেন।

শনিবার (২ মার্চ) প্রি-ওয়েডিংয়ের দ্বিতীয় দিনের এক অনুষ্ঠানে অনন্ত আম্বানি তার স্বাস্থ্য সমস্যা নিয়ে কথা বলেন। বাবা মুকেশ আম্বানি ও মা নীতা আম্বানি আমাকে বিশেষভাবে অনুভব করার জন্য তাদের ধন্যবাদ। এসময় অনুষ্ঠানের সামনের সারিতে বসা মুকেশ আম্বানিকে ফুঁপিয়ে কাঁদতে দেখা যায়।

অঝোরে কাঁদলেন মুকেশ আম্বানি

হবু স্ত্রীকে পাশে নিয়ে অনন্ত আম্বানি বলেন, শুধু আমার ভাল লাগার জন্য আমার পরিবারের সদস্যরা দিন-রাত এক করে পরিশ্রম করে এই অনুষ্ঠান সাজিয়েছেন। গত দু’-তিন মাস ধরে কেউ ২-৩ ঘণ্টার বেশি রাত ঘুমোতে পারেননি। অনন্ত যখন এ কথা বলছেন, তখন ক্যামেরা ঘোরে তার পরিবারের সদস্যদের দিকে। বাবা-মা, ভাই আকাশ, দিদি ইশা এবং তাদের জীবনসঙ্গিনীরা বসেছিলেন প্রথম সারির আসনেই। প্রত্যেকেই একাগ্র ভাবে শুনছিলেন অনন্তের কথা। মুকেশও শুনছিলেন।

এসময় নিজের দীর্ঘ দিনের শারীরিক সমস্যার কথা বলতে শুরু করেন অনন্ত। বলেন, আমার জীবন কখনও গোলাপের পাপড়িতে বিছানো ছিল না। কাঁটার যন্ত্রণাও আমাকে অনুভব করতে হয়েছে। ছোটবেলা থেকেই শারীরিক নানা সমস্যায় ভুক্তভোগী আমি। কিন্তু আমার বাবা-মা কখনওই সেই কষ্ট আমাকে বুঝতে দেননি। বরাবর আমার পাশে থেকেছেন। ছেলের অসুস্থতা এবং তার জীবনের কষ্টের কথা শুনে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে থাকেন বিশ্বের এই ধনকুবের।

অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানের জন্য কি করনেনি মুকেশ। গুঞ্জন রয়েছে প্রি–ওয়েডিং সেলিব্রেশন অয়োজনের খরচ ছুঁয়ে ফেলেছে ১০০০ কোটি টাকা!

এ সম্পর্কিত আরও খবর