হানিমুন পেছালো রাজবধূর

, আন্তর্জাতিক

ঊর্মি মাহবুব, সিনিয়র করেসপন্ডেন্ট | 2023-08-31 22:17:27

ঢাকা: আলোচনা যেন থামছেই না প্রিন্স হ্যারি ও রাজবধূ মেগান মার্কেলকে নিয়ে। দুজনের গাঁটছড়া বাঁধার পরই রাজবধূর হানিমুন কোথায় হবে তা নিয়ে আলোচনা চলছিলো বিশ্ব মিডিয়াতে।

তবে সহসাই হানিমুনে যাচ্ছেন না প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল।

প্রিন্স হ্যারির পিতা প্রিন্স চার্লস এর ৭০তম জন্মদিন উপলক্ষে পেছানো হয়েছে হানিমুনের সময়। ছয় মাস পর ১৪ নভেম্বর প্রিন্স চার্লস এর ৭০তম জন্মদিন। প্রতিবারের মতোই জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করা হবে সেই দিন। আর তার প্রস্তুতি কিছুটা শুরুও হয়ে গেছেই বলা যায়। তাই হানিমুনের পরিকল্পনটাও কিছুটা পিছিয়েছেন মেগান মার্কেল।

হানিমুন পেছানোতে ইতিমধ্যেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। ছয় মাস পর রাজবধূর হানিমুন কোথায় হবে তাই নিয়েও শুরু হয়েছে নানা গুঞ্জন। তবে এই জুটির কাছ থেকে এ বিষয়ে এখনো পাওয়া যায়নি আনুষ্ঠানিক কোনো বক্তব্য।

বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে বলা হচ্ছে রাজবধূ মেগান মার্কেল হানিমুনে যেতে পারেন বোস্টনে। এক্সক্লুসিভ সাফারি ক্যাম্প এর আয়োজন করতে পারেন প্রিন্স হ্যারি। গত বছরের আগস্ট মাসে বোস্টনে ঘুরে এসেছেন হ্যারি ও মার্কেল।

৩৩ বছর বয়সী প্রিন্স হ্যারি ও ৩৬ বছর বয়সী মেগান মার্কেল কিছুদিন আগে হঠাৎ বাগদানের কাজটা সেরে ফেলেন। তারপর দেরি না করে চলতি মাসেই বসেন বিয়ের পিঁড়িতে।

এ সম্পর্কিত আরও খবর