দিল্লিতে হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 01:56:22

ভারতের দিল্লিতে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সাইন্স (এআইআইএমএস) হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। আগুনের কালো ধোঁয়া হাসপাতালের আশেপাশে সর্বত্র ছড়িয়ে পড়েছে। এখনও পর্যন্ত হাসাপাতলটিতে আগুন নেভানর কাজে ফায়ার সার্ভিসের ৩৮টি ইউনিট কাজ করছে। 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শনিবার (১৭ আগস্ট) বিকেল ৫টায় হাসপাতালটিতে আগুন লাগার ঘটনা ঘটে। এখনও পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। 

খবরে আরও জানানো হয়, হাসপাতালের জরুরী বিভাগের পাশে আগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

 

এ মূহুর্তে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর কাজ করছে। ইতোমধ্যে ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতাল থেকে মানুষকে অন্যত্র সরিয়ে নিয়েছেন।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, হাসপাতালের প্রথম ও দ্বিতীয় তলায় আগুনের কালো ধোঁয়া ছড়িয়ে পড়েছে। পিটিআই সংবাদসংস্থা থেকে মোবাইল ফোনে হাসপাতালের কম্পিউটার থেকে আগুন লাগার ঘটনা ঘটেছে বলে জানানো হয়।   

এদিকে হাসপাতালটিতে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি চিকিৎসারত ছিলেন। গত ৯ আগস্ট  তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, তিনি হাসপাতালের যে ভবনে আছেন সেটি নিরাপদ রয়েছে।

রাত সাড়ে ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ নিশ্চিত করেছে৷

এ সম্পর্কিত আরও খবর