ট্রাম্পের ব্যক্তিগত নারী সহকারীর পদত্যাগ

আমেরিকা, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 15:54:23

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত নারী সহকারী ম্যাডেলেইনি ওয়েস্টারহাউট পদত্যাগ করেছেন। ট্রাম্পের প্রশাসনিক দফতরে প্রথম দিন থেকেই ম্যাডেলেইনি তার ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করে আসছিল।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, ম্যাডেলেইনি ট্রাম্পের ব্যক্তিগত তথ্য সাংবাদিকদের জানাচ্ছে এমন প্রশ্ন ওঠায় তিনি পদত্যাগ করেন।

প্রতিবেদনে আরও জানানো হয়, ট্রাম্পের মিটিংয়ের গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত নিয়ে ম্যাডেলেইনি সাংবাদিকদের সঙ্গে আলোচনা করছিল যেটি তার পদত্যাগের কারণ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তবে এ বিষয়ে ম্যাডেলেইনি এখনও পর্যন্ত কোন মন্তব্য করেনি।



এদিকে, ম্যাডেলেইনির এমন কাজের যথেষ্ট প্রমাণ আছে বলে জানান হোয়াইট হাউজের দুই কর্মকর্তা। সাংবাদিকদের সঙ্গে ম্যাডেলেইনির এমন আলোচনা শুনে ফেলেন এক রিপোর্টার। তারই তথ্য ধরে হোয়াইট হাউজের কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেন।

ট্রাম্পের প্রশাসনে যোগদানের আগে ম্যাডেলেইনি ওয়েস্টারহাউট রিপাবলিকান ন্যাশনাল কমিটির চিফ অফ স্টাফ কেটি ওয়ালশের সহকারী ছিলেন। পরে কেটি ওয়ালস ট্রাম্প ট্রানজিশন দলের উপদেষ্টা হিসেবে নিয়োগ পান। আর ম্যাডেলেইনি ট্রাম্পের ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ শুরু করেন।

এ সম্পর্কিত আরও খবর