ভিন্ন জাতের ছেলের সঙ্গে প্রেম, মেয়েকে হত্যা করলেন বাবা

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 15:56:24

ভিন্ন জাতের ছেলের সঙ্গে প্রেম করার সন্দেহে ভারতের উড়িষ্যা প্রদেশে মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেছেন এক বাবা। পুলিশ জানায়, ভিন্ন জাতের ছেলের সঙ্গে প্রেম করে পালিয়ে যাওয়ায় মেয়েকে হত্যা করেছেন বলে স্বীকারোক্তি দিয়েছেন মেয়েটির বাবা।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) হত্যার দায়ে মেয়েটির বাবা বালাক গৌড়াকে (৪১) আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি তার অপরাধ স্বীকার করেন। পুলিশের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছে ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

উড়িষ্যা ১৯ সেপ্টেম্বর গুনডুরিবাডি গ্রামের কাছে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশের তথ্যমতে, গুনডুরিবাডি গ্রাম থেকে ২৫ অগাস্ট মেয়েটি পালিয়ে যায়। তার বাবা ধারণা করেন, ভিন্ন জাতের ছেলের সঙ্গে পালিয়েছে।

১৫ সেপ্টেম্বর মেয়েটি বাড়িতে ফিরে আসলে তাকে বাড়িতে প্রবেশ করতে দেওয়া হয়না। পরে মেয়েটি তার এক প্রতিবেশীর বাসায় আশ্রয় নেয়। সমস্যা সমাধানের জন্য প্রতিবেশী তার বাবাকে বুঝিয়ে ১৮ সেপ্টেম্বর মেয়েটিকে বাড়িতে পাঠান।

মেয়েটির বাবা তার কাছে পালিয়ে যাওয়া ছেলের পরিচয় চান। কিন্তু পরিচয় দিতে অসম্মতি জানালে তাদের মধ্যে  তর্ক হয়। একপর্যায়ে মেয়েটির বাবা উত্তেজিত হয়ে তাকে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করে। তারপর মরদেহ একটি রাস্তার পাশে ফেলে আসেন।

তারপর তিনি থানায় গিয়ে মেয়ে নিখোঁজ বলে একটি জিডি করে আসেন। মরদেহ পাওয়ার পর পুলিশের সন্দেহ হলে সেই বাবাকে আটক করা হয়।

এ সম্পর্কিত আরও খবর