দিল্লিতে মোদির ভাগ্নির ব্যাগ ছিনতাই!

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 20:32:42

অমৃতসর থেকে দিল্লি এসেছিলেন ডামান্তি বেন মোদি। কিন্তু হায়! দিনে দুপুরে দিল্লির রাস্তাতে তার ব্যাগ ছিনতাই করেছেন অজ্ঞাত দুই ব্যক্তি। এদিকে নিজেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাগ্নি দাবি করেছে ডামান্তি।

রোববার (১৩ অক্টোবর) ভারতের সংবাদমাধ্যম জানায়, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

দিল্লি পুলিশের মুখপাত্র অনিল মিত্তাল বলেন, শনিবার দিল্লিতে এসেছিলেন ডামান্তি। উত্তর দিল্লির সিভিল লাইন্স এলাকায় যেতে সে একটি অটো-রিকশায় উঠে বসেন। তখন বাজে সকাল সাতটা যখন অটোরিকশা গুজরাতি সমাজ ভবনে এসে পৌঁছায়। সেখানে অটোরিকশা থেকে নামার সময় পাশে একটি স্কুটি এসে থামে ও তাকে ধাক্কা দিয়ে সঙ্গে থাকা ব্যাগ ছিনতাই করে পালিয়ে যান দুইজন ব্যক্তি।

তিনি আরো বলেন, যতদ্রুত সম্ভব অপরাধী গ্রেফতার হতে পারে।

এদিকে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজেকে ভারতের প্রধানমন্ত্রীর আত্মীয় হিসেবে দাবি করেছেন ডামান্তি।

তিনি সংবাদসংস্থা আইএএনএসকে বলেন, পারিবারের সঙ্গে আমি অমৃতসর থেকে দিল্লিতে এসে গুজরাত সমাজ ভবনের দিকে যাচ্ছিলাম। অটোরিকশা যখন সেখানে পৌঁছায় তখন হঠাৎ অজ্ঞাত দুই ব্যক্তি এসে আমাকে ধাক্কা দেয়। তারা একটি স্কুটিতে ছিল। কিছু বুঝে ওঠার আগেই তারা আমার হাতের ব্যাগ ধরে টান দেয়। যেখানে ৫০ হাজার রূপি, ২টি মোবাইল ফোন ও কিছু গুরুত্বপূর্ণ কাগজ ছিল।

ডামান্তি বেন মোদি আরও বলেন, আহমেদাবাদে ফিরে যাওয়ার বিমানের টিকেটও ওই ব্যাগেই ছিল। আমি জানিনা এখন কী হবে। এটা খুবই খারাপ অভিজ্ঞতা হলো দিল্লিতে।

এ সম্পর্কিত আরও খবর