নিখোঁজ ক্রিকেটার গৌতম গাম্ভীর!

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 00:07:33

ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গাম্ভীর। ক্রিকেট থেকে অবসর নিয়ে এসেছেন রাজনৈতিক মাঠে। যুক্ত হয়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে। হয়েছেন উত্তর দিল্লির সাংসদ।

তবে হঠাৎ করে নিখোঁজ হয়ে গেছেন গাম্ভীর। দিল্লির রাস্তায় ছেয়ে গেছে তার নিখোঁজের পোস্টার। রোববার থেকে রাস্তায় দেখা যাচ্ছে এই পোস্টার। আর পোস্টারে লেখা ছিল আপনারা কি ওনাকে দেখছেন? ইন্দোর ক্রিকেট স্টেডিয়ামে ওনাকে জিলাপি খেতে দেখা গিয়েছিল। গোটা দিল্লি তাঁকে খুঁজছে।


দিল্লির দূষণের খবর কারও অজানা নয়। দূষণে ভারতের রাজধানীর এতই খারাপ যে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। এমনকি কাজ ছাড়া বাড়ির বাহিরে বের হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। শহরটির বাতাসে অক্সিজেনের এতো অভাব যে সেখানকার একটি বারে বিক্রি হচ্ছে বিশুদ্ধ অক্সিজেন। আর এই অবস্থা থেকে বের হওয়ার জন্য প্রদেশটির সাংসদের শনিবার (১৬ নভেম্বর) একটি বৈঠক হয়। আর এই বৈঠকে উপস্থিত ছিলেন না গাম্ভীর। এর জন্য তার সমালোচনা করতে পিছ পা হননি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এর প্রেক্ষিতে গাম্ভীর বলেন, আমার সমালোচনা করে যদি দিল্লির বায়ু দূষণ কমে তাহলে তাই করুন। আর এরপর রোববার দিল্লিতে দেখা গেলো এই পোস্টার।

তবে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনো জানা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর