ফ্লোরিডায় পুলিশের গুলিতে নিহত ৪

আমেরিকা, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 06:46:22

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে পুলিশের গুলিতে ৪ জন  নিহত হয়েছে। একটি ইউপিএস ট্রাকে চুরি করে পালিয়ে যাবার সময় পুলিশ তাদের ধাওয়া করে। এতে অভিযুক্ত দুই ডাকাত, ট্রাকের ড্রাইভার ও এক সহযোগী নিহত হয়।

শুক্রবার (৬ ডিসেম্বর) আন্তর্জাতিক সংবাদমাধ্যম সিএনএন এ তথ্য জানায়।

স্থানীয় পুলিশ জানায়, বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেল ৪টা ১৫ মিনিটে পুলিশের কাছে এক স্বর্ণের দোকান থেকে ফোন কল আসে। কিন্তু ফোনে কেউ কোনো কথা বলছিল না। এমন সময় পুলিশ গুলি ছোড়ার শব্দ শোনে।

পুলিশ ঘটনাস্থলে যাওয়ার এক মিনিট আগেই ডাকাতদলের দুই সদস্য ঘটনাস্থল ত্যাগ করে। পালানোর সময় তারা এলোপাতাড়ি গুলি চালালে এতে একজন নারী আহত হয়।  এমনকি চুরি করার সময় স্বর্ণের দোকানের অন্যান্যদেরকে তারা লক করে ভিতরে আটকে রেখে যায়।

এ সময় বাইরে থাকা ইউপিএস ট্রাকটি নিয়ে তারা পালিয়ে যায়। তাদেরকে ধরার জন্য পুলিশকে অনেকটা পথ পিছু নিতে হয়। ট্রাকটি ইউটার্ন নিতে যাওয়ার সময় পুলিশ তাদেরকে বাধা দিতে গেলে তারা গাড়ি না থামিয়ে চলা শুরু করে। এমন সময় পুলিশ ড্রাইভারকে লক্ষ্য করে গুলি করে। প্রায় ৪০টি নিরাপত্তা বাহিনীর গাড়ি ট্রাকটির পিছু নিয়ে চারদিক থেকে ঘিরে ফেলে। 

এদিকে ইউপিএস ট্রাক নিয়ে এমন ডাকাতির ঘটনায় পুলিশ তীব্র নিন্দা জানিয়ে বলেন, এমন ঘটনায় ইউপিএস সার্ভিসের কেউ জড়িত থাকাটা অনাকাঙ্ক্ষিত। আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। 

ইউপিএস ট্রাক মূলত কুরিয়ার আদান-প্রদানের কাজে ব্যবহার করা হয়। যুক্তরাষ্ট্রে কুরিয়ার সরবরাহের কাজে এই ট্রাকগুলো ব্যবহার করা হয়। 

এ সম্পর্কিত আরও খবর