নাচ থামানোর দায়ে গুলি!

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-23 08:12:29

বিয়ে বাড়ি। আর নাচ হবে না তা কিভাবে চিন্তা করা যায়। বিয়ে বাড়িতে পরিবারের সদস্যরাসহ বর-কনে পর্যন্ত নাচে। বিয়ের এই আনুষ্ঠানিকতাকে আরো জাঁকজমক করতে বাহির থেকেও আনা হয় নৃত্যশিল্পী।

সে রকমই একটি বিয়ের আনুষ্ঠানিকতা চলছিলো ভারতের উত্তর প্রদেশের চিত্রকূট জেলার টিকরা গ্রামের একটি বাড়িতে। অনুষ্ঠানে বাহির থেকে ভারা করে আনা হয় নৃত্যশিল্পী। নৃত্যশিল্পীকে রীতিমতো ঘিরে ধরেছিল অনুষ্ঠানে আসে বহু পুরুষের চোখ। এক পর্যায়ে নাচ থামতে মাথায় যেন আগুন জ্বলে উঠলো সবার। একজন ধমক দিয়েই বলে ফেলল, নাচ না চললে গুলি চলবে। তারপরও নৃত্যশিল্পী না নাচায় সঙ্গে সঙ্গে গুলি চলল। গুলি এসে লাগল নৃত্যশিল্পীর মুখে। পরে তাকে আহত অবস্থায় কানপুর হাসপাতালে ভর্তি কার হয়। জানা গেছে গ্রামের প্রধান সুদির সিং প্যাটেলের মেয়ের বিয়ের অনুষ্ঠান ছিল এটি।

এরকম একটি ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে।

ভিডিওটিতে দেখা যায়, বিয়ে বাড়িতে উপস্থিত একজন মদ্যপ ব্যক্তি বন্দুক বের করে বলে, নাচ থামালে গুলি চলবে। আরেক ব্যক্তি বলে, ভাই তুই গুলি চালা। এমন সময় কেও একজন গুলি ছোঁড়ে। আর যা নৃত্যশিল্পীর মুখে গিয়ে লাগে।

রাজ্য পুলিশ জানিয়েছে, এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। পুলিশ বিষয়টি আমলে নিয়েছে। ঘটনা নিয়ে তদন্ত চলছে।

এ সম্পর্কিত আরও খবর