এবার স্বামীর দু’কান কাটলেন স্ত্রী

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক,বার্তা২৪.কম | 2023-08-26 04:38:44

বুকে বন্দুক ঠেকিয়ে এবার স্বীমার দু’কান কেটে নেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে।

বুধবার (১৮ জুলাই) রাতে পশ্চিমবঙ্গের কলকাতার নারকেলডাঙা নর্থ রোডের এই ঘটনা ঘটে।

কান হারানো স্বামী  ‍মুহম্মদ তানভীর (২০) সঙ্গে দু’বছর আগে স্ত্রীর মুমতাজ বিবির বিয়ে হয়। কিন্তু বয়সে স্ত্রী দ্বিগুণ হওয়ায় মাঝে মধ্যে তাকে নির্যাতন করা হতো।

বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতে থাকতেন এবং তার স্ত্রী মুমতাজ বিবি প্রায় তাকে নির্যাতন করতেন বলে জানান তানভীর। এজন্য তিনি বাড়িতে থেকে মাঝে মধ্যে পালিয়ে থাকতেন।

স্ত্রী মুমতাজ যে এতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন, তা হয়তো কল্পনাও করতে পারেননি নারকেলডাঙা নর্থ রোডের বছর কুড়ির যুবক মহম্মদ তানভীর।

মঙ্গলবার (১৭ জুলাই) ভোরে নির্যাতনের পর বুকে বন্দুক ঠেকিয়ে তাঁর দু’টি কানই কেটে নেয়া স্ত্রী মুমতাজ বিবি। এ সময় স্ত্রীর সঙ্গে ছিলেন তার শ্যালিকাও।

কোনওক্রমে পালিয়ে প্রাণ রক্ষা করেছেন তনভীর। পরে এলাকার বাসিন্দারা তাঁকে এনআরএস হাসপাতালে নিয়ে যান। থানায় অভিযোগ করার পর অভিযুক্ত মুমতাজ বিবি ও শ্যালিকা খুঁজছে পুলিশ।

তানভীর অভিযোগ করেন, বছর দুয়েক আগে বিয়ের পর থেকেই স্ত্রী প্রচণ্ড অত্যাচার করতেন। সেই ভয়ে প্রায়ই বাড়ি ছেড়ে থাকতেন। মঙ্গলবার ভোরে মুমতাজ ও তাঁর বোনেরা প্রচণ্ড মারধর করে। তারপর সবাই মিলে তাঁকে চেপে ধরে বুকে বন্দুক ধরে। এরপর ধারালো অস্ত্র দিয়ে দু’টি কানই কেটে নেওয়া হয়।

তানভীর বলেন, স্ত্রী ও শ্যালিকারা ভেবেছিলেন, আমি  মারা গিয়েছি। তাই ওই ভাবে ফেলে রেখেছিল। তার পর সুযোগ পেয়ে কোনওরকমে বাইরে বেরিয়ে আসি। এলাকার লোকজন আমাকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যান।

এ সম্পর্কিত আরও খবর