সিঙ্গাপুরে আরও দুই বাংলাদেশি করোনায় আক্রান্ত

এশিয়া, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-17 15:22:04

সিঙ্গাপুরে আরও দুই বাংলাদেশি নতুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সিঙ্গাপুরে মোট চার বাংলাদেশি এ ভাইরাসে আক্রান্ত হলেন। দেশটির স্থানীয় সংবাদ মাধ্যম দ্যা স্ট্রেইট টাইমস এ তথ্য জানিয়েছে।

দ্য স্ট্রেইট টাইমস তাদের প্রতিবেদনে জানায়, বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দেশটিতে নতুন করে আটজন করোনায় আক্রান্তকে শনাক্ত করা গেছে। এর মধ্যে দুজন বাংলাদেশি রয়েছে।

৩০ ও ৩৭ বছরের দুজন বাংলাদেশির সিঙ্গাপুরে কাজ করার বৈধ ভিসা রয়েছে। তারা স্লেটার এয়ারস্পেস হাইটসের একটি সাইটে কাজ করত। তারা সিঙ্গাপুরের করোনায় আক্রান্তের মধ্যে ৫২ ও ৫৬ তম।

স্লেটার এয়ারস্পেস হাইটসের সাইটে মোট চারজন করোনায় আক্রান্ত বাংলাদেশিকে শনাক্ত করা গেছে। আর সবাই একই গুচ্ছের সঙ্গে যুক্ত।

এছাড়া নতুন আক্রান্ত আটজনের মধ্যে একজন বিশ্ববিদ্যালয় অধ্যাপক রয়েছে। এছাড়া ডিবিএস ব্যাংকের একজন কর্মকর্তাও আক্রান্ত হয়েছে বলে জানিয়েছে দ্যা স্ট্রেইট টাইমস।

৫২ তম বাংলাদেশি আক্রান্ত ব্যক্তি ফেব্রুয়ারির ৭ তারিখ থেকে অসুস্থ রয়েছেন। আর বৃহস্পতিবার তিনি করোনায় আক্রান্ত বলে নিশ্চিত করা গেছে। অসুস্থ হওয়ার পর থেকে তিনি ক্যাম্পবেল লেনে তার ভাড়া অ্যাপার্টমেন্টে ছিলেন।

দ্যা স্ট্রেইট টাইমস তাদের প্রতিবেদনে আরও জানায়, নতুন আক্রান্তের কারো সঙ্গে চীনের কোনো যোগসাজশ নেই। তাদের সকলকেই ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশিয়াস ডিজিস হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

প্রসঙ্গত, চীনের হুবেই প্রদেশের উহানে শহর থেকে উৎপত্তি হওয়া করোনা ভাইরাসে সিঙ্গাপুরে আক্রান্ত হয়েছে ৫৮ জন। এর মধ্যে চারজন বাংলাদেশি রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর