বাহুবলি ট্রাম্প!

আমেরিকা, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 04:39:31

ভারতের সুপারহিট সিনেমা বাহুবলি। এ পর্যন্ত সিনেমাটির দুটি সিরিজ মুক্তি পেয়েছে। যার প্রধান চরিত্রে অভিনয় করেছে প্রবাস। কিন্তু বাহুবলি সিনেমায় প্রবাসের চরিত্রে যদি মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প অভিনয় করত?

অবিশ্বাস্য হলেও সত্যি বাহুবলি চরিত্রে অভিনয় করেছে ট্রাম্প। নিজের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে ট্রাম্প একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যায় বাহুবলি সিনেমায় প্রবাসের পরিবর্তে অভিনয় করছেন স্বয়ং ট্রাম্প। তবে এটি বাস্তবে নয়। ভিডিওটিতে ট্রাম্পের চেহারা এডিট করে বসানো হয়েছে। তবে ভিডিওটি ট্রাম্প নিজে তৈরি করেননি। সোলমেমে১ নামক একটি অ্যাকাউন্ট থেকে ভিডিও রি-টুইট করেছেন তিনি।

ভারতের মাটিতে পা রাখার একদিন আগেই ট্রাম্প ভিডিওটি নিজের অ্যাকাউন্টে দিয়েছেন। চলতি সপ্তাহের সোমবার (২৪ ফেব্রুয়ারি) ভারতে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে ট্রাম্প লিখেন, ভারতীয় বন্ধুদের সঙ্গে দেখা করতে উন্মুখ হয়ে রয়েছি!

 

ভিডিওটি ট্রাম্প বাদেও মেলেনিয়া ট্রাম্প, ইভাঙ্কা ট্রাম্প, জেরড কুশনার, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তার স্ত্রী রয়েছেন।

ভিডিওটিতে দেখা যায়, অস্ত্র হাতে যুদ্ধ, মেলেনিয়ার কোলে শুয়ে আছেন ট্রাম্প। আবার কোনো সময় ঘোড় দৌড় করে ফুল ছিঁড়ছেন ও তরবারি নিয়ে কসরত করছেন। এছাড়া ইভাঙ্কা ও জেরড কুশনারকে কাঁধে উঠিয়ে নিয়ে যাচ্ছেন। এদিকে মোদি ও তার স্ত্রী গরীবদেরকে কাপড় বিলি করছেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিওটি প্রায় ১৮ লাখ বার পর্যন্ত দেখা হয়েছে। কমেন্ট পড়েছে সাড়ে নয় হাজার ও রি-টুইট হয়েছে ২৫ হাজারেরও বেশি। ভিডিওটিতে লাভ রিয়্যাক্ট পড়েছে ৯২ হাজারেরও বেশি।

এ সম্পর্কিত আরও খবর