পুলিশের গুলিতে নিহত ভারতের গ্যাংস্টার বিকাশ দুবে

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 14:46:16

গ্রেফতারের একদিন পরেই পুলিশের গুলিতে নিহত হয়েছেন ভারতের কুখ্যাত মাফিয়া বিকাশ দুবে। তার মৃত্যুর বিষয়ে পুলিশ জানিয়েছে, বিকাশ দুবেকে গ্রেফতারের পর কানপুরে নিয়ে যাওয়ার সময় পুলিশের গাড়ি মাঝপথে উল্টে যায়। সেই সুযোগে আহত পুলিশের বন্দুক ছিনিয়ে নিয়ে বিকাশ পালানোর চেষ্টা করেন। এতে তাঁকে এনকাউন্টার করতে বাধ্য হয় পুলিশ।

পুলিশ এক বিবৃতিতে জানায়, পালানোর চেষ্টা করার সময় বিকাশ দুবেকে আত্মসমর্পণ করতে বলা হলেও তিনি তাতে কর্নপাত করেননি-পাল্টা পুলিশকে লক্ষ্য করে গুলি চালান। তখনই আত্মরক্ষার্থে তাঁকে গুলি ছুঁড়ে পুলিশ। এতে বিকাশ দুবের মৃত্যু হয়। গাড়িটি উল্টে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। বিকাশ দুবে পুলিশের গুলিতে তখনই মারা যাননি, আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

এর আগে গতকাল বৃহস্পতিবার (৯ জুলাই) মধ্যপ্রদেশের মহাকাল মন্দির থেকে বিকাশ দুবেকে গ্রেফতার করা হয়েছিল। তাকে গ্রেফতার করতে গত সপ্তাহে অভিযান চালায় পুলিশ, এ সময় আট পুলিশ কর্মী নিহত হন। এরপরই বিকাশ দুবেকে গ্রেফতারে মরিয়া হয়ে ওঠে পুলিশ। বিকাশের বিরুদ্ধে খুন, অপহরণসহ অনেক অপরাধে অন্তত ৬০টি মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর