আলেমদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য বন্ধ করতে হবে: চরমোনাই পীর

বিবিধ, ইসলাম

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 16:38:21

দেশের আলেম-উলামা, পীর-মাশায়েখ ও শীর্ষ ধর্মীয় নেতাদের বিরুদ্ধে অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

তিনি বলেন, দেশের আলেমদের বিরুদ্ধে একটি মহল গালি-গালাজ করে সরকার ও ইসলামপন্থিদের মুখোমুখি দাঁড় করানোর অপচেষ্টা করছে। ইসলামবিরোধী এই চক্র দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির গভীর ষড়যন্ত্রে লিপ্ত। চরমোনাই পীর অবিলম্বে এ ধরণের উস্কানিমূলক বক্তব্য বন্ধের দাবি জানান।

সোমবার (৭ ডিসেম্বর) বিকেলে পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির জরুরি বৈঠকে তিনি এসব কথা বলেন।

যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- নায়েবে আমির মুফতি সৈয়দ ফয়জুল করীম শায়খে চরমোনাই, প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব খন্দকার গোলাম মাওলা, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, প্রকৌশলী আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমাদ আবদুল কাইয়ূম, মাওলানা দেলাওয়ার হোসেন সাকী, মাওলানা লোকমান হোসেন জাফরি, মুফতি হেমায়েতুল্লাহ, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, আলহাজ্ব হারুন অর রশিদ, আলহাজ্ব মনির হোসেন, এডভোকেট লুৎফুর রহমান, এডভোকেট শওকত আলী হাওলাদার, আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, জিএম রুহুল আমিন, বরকত উল্লাহ লতিফ, মাওলানা কেফায়েতুল্লহ কাশফি, এড. একেএম এরফান খান, মাওলানা খলিলুর রহমান, ছাত্রনেতা আবদুল জলিল ও নূরুল করীম আকরাম ও হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান প্রমুখ।

বৈঠক শেষে জানানো হয়, উদ্ভুত পরিস্থিতিতে ইসলামী আন্দোলন বাংলদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টায় পুরানা পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন আহ্বান করেছেন।

এ সম্পর্কিত আরও খবর