এক তরফা নির্বাচনের মানে হয় না: অধ্যক্ষ ইউনুছ

বিবিধ, ইসলাম

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 03:49:14

রাষ্ট্রীয়ভাবে ইসলাম প্রতিষ্ঠিত না থাকায় দেশের সার্বিক পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ। মানুষের জান-মাল, ইজ্জত-আব্রুর নিরাপত্তা নেই। মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে ক্ষমতাসীনরা আজীবন ক্ষমতায় টিকে থাকার যে অপরিণামদর্শী খেলায় মেতে উঠেছে, তা রুখতে হবে। নির্বাচনের নামে ভোটকেন্দ্রগুলো ক্ষমতাসীনরা দখলে রাখছে। ভোটার তো দূরের কথা, অন্য দলের এজেন্টদেরও কেন্দ্রে ঢুকতে দেওয়া হয় না। এটা কেমন নির্বাচন ব্যবস্থা বুঝে আসে না। এভাবে এক তরফা নির্বাচনের কোনো মানে হয় না। এর চেয়ে দেশের অর্থ অপচয় না করে বিজয়ীদের নাম ঘোষণা দিয়ে দিলেই ভালো হয় বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমদ।

শনিবার (৩০ জানুয়ারি) রাজধানীর ভাটারাস্থ আস সাঈদ অডিটরিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের দ্বি-বার্ষিক শুরা অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান।

ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর সহ-সভাপতি আনোয়ার হোসেন, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাওলানা নুরুল ইসলাম নাঈম, অর্থ সম্পাদক ডা. মুজিবর রহমান, দফতর সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, সহ-দফতর সম্পাদক মুফতি নিজাম উদ্দিন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অ্যাড. শওকত আলী হাওলাদারসহ অন্যরা।

এ সম্পর্কিত আরও খবর