হজ ব্যবস্থাপনা সুন্দর করায় ধর্ম প্রতিমন্ত্রীকে সংবর্ধনা

কৃতিত্ব, ইসলাম

ইসলাম ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 11:51:03

বাংলাদেশের ইতিহাসে এ বছর হজ ব্যবস্থাপনা সবচেয়ে স্বচ্ছ ও সফল হয়েছে বলে মূল্যায়ন করছে গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতি। আর ধর্ম প্রতিমন্ত্রী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় বাংলাদেশের হজ ব্যবস্থাপনা সফল হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) রাতে গোপালগঞ্জে আইনজীবী সমিতি মিলনায়তনে আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহকে সুন্দর হজ ব্যবস্থাপনার উপহার দেওয়ার জন্য অভিনন্দন, শুভেচ্ছ ও সংবর্ধনা জানিয়েছেন গোপালগঞ্জ জেলার সর্বস্তরের আইনজীবীরা।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ অনুপ কুমার দে, এসপি সাইদুর রহমান খান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট জুলকদর রহমানসহ সিনিয়র আইনজীবী নেতারা।

অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতি নতুন ভবন নির্মাণসহ আইনজীবীদের বেশ কিছু দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

এর আগে বুধবার দুপুরে গোপালগঞ্জ জেলা ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ধর্ম প্রতিমন্ত্রীর নেতৃত্বে সফল হজ ব্যবস্থাপনা উপহার দেওয়ায় ধর্ম প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হয়। ওই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গওহরডাঙ্গা মাদরাসার মহাপরিচালক পীরে কামেল আল্লামা মুফতি রুহুল আমিন। সংবর্ধনা অনুষ্ঠানে জেলার সর্বস্তরের আলেম-উলামা ও মসজিদের ইমামরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর