ইপিজেট-পতেঙ্গায় হাতপাখার প্রার্থীর প্রচারণা

ইসলামি খবর, ইসলাম

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 04:46:54

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ জান্নাতুল ইসলামের পক্ষে নগরীর ইপিজেট, বন্দর ও পতেঙ্গা থানা এলাকায় ব্যাপক প্রচারণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় নেতরা।

শনিবার (১৪ মার্চ) বিকেল তিনটায় পতেঙ্গা থানা থেকে এদিন নির্বাচনী প্রচারণা শুরু করেন জান্নাতুল ইসলাম। এ সময় তার সঙ্গে কেন্দ্রীয় নেতাকর্মীরা প্রচারণায় অংশ নেন।

প্রচারণায় তিনি ভোটারদের কাছে হাতপাখার প্রতীকে ভোট প্রার্থনা করেন। এ সময় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় জান্নাতুল ইসলাম বলেন, দেশের মানুষ নির্বাচনের প্রতি আস্থা হারিয়ে ফেলেছে। জনমানসে এ ধারণা বদ্ধমূল হয়েছে যে, সরকারদলীয় কোনো প্রার্থীর নাম ঘোষণার অর্থই হলো- তিনি নিশ্চিত বিজয়ী। এর কারণ নির্বাচন কমিশনের মেরুদণ্ডহীনতা, নির্বান কমিশন এবং আইনশৃঙ্খলা বাহিনীর ওপর সরকারের অনৈতিক প্রভাব বিস্তার। তাই জনগণের আস্থা ফিরিয়ে আনতে একটি সুষ্ঠু নির্বাচন প্রয়োজন।

এ সময় তিনি সুষ্ঠু নির্বাচন হলে জনগণের বিপুল সমর্থন পাবেন বলেও দাবি করেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহকারী দফতর সম্পাদক মুফতি দেলোয়ার হোসাইন সাকী, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান, সেক্রেটারী জেনারেল নেছার আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি আবুল কাশেম মাতব্বর, সেক্রেটারি আল মোহাম্মদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ নূরী ও প্রচার সম্পাদক মাওলানা মুহাম্মদ তরিকুল ইসলাম প্রমূখ।

এ সম্পর্কিত আরও খবর