মুক্তি পেল ‘বাচ্চা শ্বশুর’র গান

, কলকাতা

কলকাতা ডেস্ক | 2023-12-27 20:21:02

গত বছর জুনে মুক্তি পেয়েছিল জিৎ অভিনীত ‘সুলতান - দ্য সেভিয়র’। এই বছরের শুরুতে নিজের প্রযোজিত সিনেমা ‘বাচ্চা শ্বশুর’ নিয়ে হাজির হলেন টালিউডের জনপ্রিয় এই অভিনেতা।

অনেক আগেই প্রকাশ করা হয়েছে ‘বাচ্চা শ্বশুর’-এর ট্রেলার। সম্প্রতি কলকাতার এক পাঁচতারা হোটেলে প্রকাশ করা হলো ছবির গান। এসময় উপস্থিত ছিলেন সিনেমার কলাকুশলী ও নির্মাতারা।

হরর কমেডি ধাঁচের ছবি ‘বাচ্চা শ্বশুর’। যার পরতে পরতে রয়েছে নানা মোড়। আছে ট্রাজেডিও।

 

‘বাচ্চা শ্বশুর’ পরিচালনা করেছেন বিশ্বরূপ বসু ও পাভেল। তাদের সঙ্গে যুক্ত হয়েছেন জিৎ। প্রযোজনার পাশাপাশি ছবিটি পরিচালনাও করছেন তিনি।

জিৎ ছাড়াও ‘বাচ্চা শ্বশুর’-এ আরও রয়েছেন চিরঞ্জিত, অম্বরিশ ভট্টাচার্য, কৌশানী মুখার্জী, উর্মিমালা বসু ও শিশুশিল্পী আমন মেহরা।

নতুন সিনেমার প্রসঙ্গে জিৎ বলেন, “কমেডি মুভি আমি এর আগেও করেছি তবে আমার শেষ কয়েকটা সিনেমা অ্যাকশন ভরপুর ছিল। তবে এই সিনেমায় অ্যাকশন সেরকম নেই। কমেডি আছে, আছে ড্রামা, গল্পটাও ভালো, সকলে ভালো অভিনয় করেছে। সিনেমায় একটি সামাজিক বার্তাও রয়েছে।”

যোগ করে জিৎ আরও বলেন, “আমি সেই সিনেমায় কাজ করতে চাই যেটা দর্শকদের ভালো লাগে। গল্প ভালো হলেই একটা প্ল্যাটফর্ম তৈরি হয়ে যায়। হাঁটতেও সুবিধা হয়। কিন্তু গল্প শক্তিশালী না হলে যেকোনো সিনেমা টেনে নিয়ে যাওয়াটা বেশ কঠিন। আমার কাছে ‘বাচ্চা শ্বশুর’ করার বিশেষ কারণ, ছবিটিতে সব কিছুই নতুন। নতুন নায়িকা, নতুন অভিনেতা এবং গল্পও নতুন। আমি এ ধরনের সিনেমায় এর আগে অভিনয় করিনি। গল্পে কিন্তু এই ছোট বাচ্চাটি (আমন) আমাকে ভীষণ জ্বালিয়েছে।”

সিনেমায় গান গেয়েছে অনুপম রয়। তিনি জানালেন, “এই ছবিটায় আমি অদ্ভুতভাবে জড়িয়ে গেছি। কারণ আমি সাধারণত নিজে সুর করি ও নিজেই লিখি। কিন্তু এখানে আমাকে কিছু করতে হয়নি। মহর্ষি (লিরিক্স রাইটার) সবকিছু করে দিয়েছে। আমি শুধুমাত্র গানটা গেয়েছি। অন্যের সুরে আমার প্লেব্যাক খুব কমই আছে। সে জায়গায় দাঁড়িয়ে আমার মনে হলো যদি কম খাটনিতে এত ভালো কাজ করা যায় তাহলে করতে অসুবিধা কোথায়! আর জিতের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। আশা করব দর্শকদের ছবিটি ভালো লাগবে।

অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য জানালেন, কাজের অভিজ্ঞতা খুবই ভালো কারণ পাভেল এই ছবিটার সঙ্গে জড়িয়ে ছিল প্রথম থেকেই। আর জিৎ -দার সাথে আমার বহুদিনের পরিচয়। যখন আমি প্রথম কাজ করতে আসি ইন্ডাস্ট্রিতে। তবে একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। সেটা এবার সম্ভব হলো। তবে দর্শকরা যে চরিত্রে আমাকে একদমই ভাবেন না এখানে সেই নেগেটিভ চরিত্রে আছি। আর আমি এই ছবিতে দুই সুপারস্টার চিরঞ্জিত ও জিতকে অসম্ভব মেরেছি। বাকিটা জানতে হলে দেখতে হবে সিনেমাটি।

পরিচালক বিশ্বরূপ বিশ্বাস জানালেন, সামনেই সরস্বতী পূজা ও ভ্যালেন্টাইনস ডে, সেই উপলক্ষে আপনারা আপনাদের পরিবারের সবাইকে নিয়ে এই ছবিটি দেখতে পারেন। এটি সম্পূর্ণ পারিবারিক ছবি। এখানে শুধু নতুন প্রজন্মের ভালোবাসা নয়, জ্যেষ্ঠদের ভালোবাসাকে তুলে ধরা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর