ষড়যন্ত্রের শিকার হয়ে, জয়ী কী ওর কিডনি দিয়ে দেবে

, কলকাতা

কলকাতা ডেস্ক | 2023-08-30 05:55:24

জি বাংলার ‘জয়ী’ ধারাবাহিকের বিগত পর্বগুলোতে দর্শকরা দেখেছিলেন যে জয়ী তার বোন রিয়াকে খুঁজে পেয়ে ভীষণ খুশি। কিন্তু তার এই খুশির পেছনে লুকিয়ে রয়েছে এক গভীর ষড়যন্ত্রের রূপরেখা। যাকে নিজের বোন বলে ভাবতে থাকে জয়ী, সে আসলে জয়ীর জীবন নষ্ট করতে এসেছে বিবির নির্দেশে। কারণ বিবি চায় জয়ী যেন চিরতরে ফুটবল খেলা থেকে দূরে সরে যায়।

এদিকে বিবি যাকে জয়ীর বোন হিসেবে তার সামনে নিয়ে আসছে সে কিন্তু সত্যিকারে জয়ীর বোন সেটা দু’জনের কেউই জানে না। কিন্তু এখন গল্প মোড় নিতে চলেছে এক নতুন দিকে। কারণ এবার বোধহয় জয়ী বিবির ষড়যন্ত্রের শিকার হতে চলেছে। কারণ রিয়া এমনভাবে এক ষড়যন্ত্রের খেলা জয়ীর সামনে নিয়ে এসেছে যেখান থেকে জয়ীকে তার নিজের একটি কিডনি রিয়াকে দিতে হয়। কিন্তু জয়ী কী আদৌ তার কিডনি রিয়াকে দেবে নাকি, সত্যিটা সবার সামনে আসবে? সেটা জানতে জয়ী ধারাবাহিকের পরবর্তিতে কী ঘটতে চলেছে সেটে সেখানে গিয়ে কথা বলা জয়ী ও রিভু।

নতুন ষড়যন্ত্রের শিকার ও নিজের কিডনি দেওয়া প্রসঙ্গে জয়ী জানালেন, আমাকে এরকম পোশাকে দেখে আপনারা একটু অবাকই হচ্ছেন। কিন্তু আপনারা ইতিমধ্যে জেনে গেছেন যে আমি আমার বোন রিয়াকে একটি কিডনি দিতে চাই, তো শেষ পর‌্যন্ত আমি তাকে কিডনিটা দেই কিনা সেটা জানার জন্য দেখতে থাকতে হবে ‘জয়ী’।

ধারাবাহিকের আরেকজন বাদবাবু তথা অভিনেতা রিভু জানালেন, কেউ কিডনি ডোনেট করছে আর একজনকে জিজ্ঞাসা করছে তোমার কেমন লাগছে বলো? ওর মধ্যে আদৌ কিডনি আছে না ও দিয়ে দিয়েছে সেটাও আমাকে কিছু বলবে না। কারণ ও আমাকে বলেছিল যে মুম্বাই যাচ্ছে খেলার জন্য কিন্তু ও সেখানে যায়নি। এরপর কি হবে আমি জানিনা কারণ, বিবি রয়েছে, নকল রিয়া তথা লিজা রয়েছে, জয়ীর বাবা রয়েছে আর রঞ্জন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর