সত্যি কী রুবিনাকে তালাক দেবে আশরাফ

, কলকাতা

বিনোদন ডেস্ক | 2023-12-22 12:13:28

আভিজাত্য ক্ষমতাশীল মুসলিম পরিবারের গল্প নিয়ে কালার্স বাংলায় প্রচারিত হয় ধারাবাহিক নাটক ‘জাহানারা’। যেখানে দর্শকরা ইতিমধ্যেই দেখেছিলেন যে কিভাবে মুসলিম সমাজের একের পর এক স্বৈরাচারী মনোভাবের বিরুদ্ধে জাহানারা রুখে দাঁড়িয়ে এক নতুন দৃষ্টান্ত স্থাপনের চেষ্টা করছে।

তবে তার এই লড়াই শুধুমাত্র সমাজে থেমে ছিল না কারণ, তাকে তার ভালোবাসা ছেড়ে বিয়ে করতে হয়েছিল আশরাফ খানকে। আশরাফ খান হচ্ছে আব্দুল খানের ছেলে। যে আব্দুল খান একটা সময় পর্যন্ত প্রতিনিয়ত জাহানারাকে অপদস্ত করার চেষ্টা করে গেছে। কিন্তু ধারাবাহিকের পটপরিবর্তনে সেই জাহানারাই আব্দুল খানের পরিবারের বউ হয়ে এসেছে।

 

‘জাহানারা’র আগামী পর্বগুলোতে রয়েছে বেশকিছু নতুন চমক। কী চমক রয়েছে সেটি জানতে উপস্থিত হয়েছিলাম ‘জাহানারা’র সেটে। যেখানে গিয়ে দেখা গেল জোরকদমে চলছে আগামী কয়েকদিনের শুটিং।

গল্পের নতুন মোড়, আশরাফ খানের ছোট ভাই রুহান একদিন বাড়িতে কাউকে কিছু না বলে বেরিয়ে যায় রাস্তায়। তার উপর আক্রমণ হয়। কিন্তু শেষ মুহূর্তে সে কোনোক্রমে বেঁচে যায়।

অন্যদিকে আশরাফ খান, রুবিনাকে বাড়িতে বন্ধ করে রেখে কোথাও চলে গিয়েছিলো। আশরাফ খানের অনুপস্থিতির সুযোগ নিয়ে, রুবিনা কোনোমতে সেই বন্ধ ঘর থেকে বেরিয়ে আসে এবং বাড়ির সকলকে আশরাফের নতুন চক্রান্তের কথা জানায়। যে ঘটনা সামনে আসতেই পরিবারে শুরু হয় তুমুল অশান্তি।

অন্যদিকে জাহানারা রুহানের বিপদের কথা জানতে পারে। রুহান-জাহানারার বাড়িতে না থাকা নিয়ে দাদি সৃষ্টি করে সমস্যা। ঠিক সেই সময় আব্দুল খান আচমকা বাড়িতে চলে আসে। বাড়িতে আসার পরই জাহানারা সাথে শুরু হয় মনোমালিন্য। আর আচমকা এমন একটি পরিস্থিতির মধ্যে পড়ে আশরাফ খান রুবিনাকে তালাক দেয়।

তবে আশরাফ খান আদৌ কি রুবিনাকে তালাক দেবে? নাকি এই তালাকের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জাহানারা আসল সত্যকে সামনে নিয়ে এসে অন্য কারও মুখোশ খুলে দেবে সেটা জানা যাবে ধারাবাহিকের আগামী পর্বগুলোতে।

এ সম্পর্কিত আরও খবর