বাঙালির সপ্তাহান্তে স্টার জলসায়, এবার জমবে মজা ও ঠাকুমার ঝুলি

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 05:19:19

সব পাল্টাবে। এই ধারণাকে সঙ্গী করেই নতুন রূপে দর্শকদের সামনে আসছে স্টার জলসা। ফলে বিষয়বস্তু পরিবর্তনের দিকেও নজর দিচ্ছেন চ্যানেল কর্তৃপক্ষ। পারিবারিক অনুষ্ঠানের পাশাপাশি সমাজ পরিবর্তনকারী বিভিন্ন চরিত্রগুলিকে সামনে আনা হচ্ছে। কলকাতার বাঙালির সপ্তাহান্তের দুটি দিন আরও রঙিন করে তুলতে ‘হ্যাপি উইকএন্ড’ উপহার দেবে তারা। আগামীকাল রোববার থেকেই শুরু হচ্ছে এই উইকএন্ড মজা। থাকছে দুটি অনুষ্ঠান—‘এবার জমবে মজা’ ও ‘ঠাকুমার ঝুলি’। সপ্তাহের চলতি ধারাবাহিকগুলির একঘেয়েমি কাটাতেই একটু ভিন্ন স্বাদের অনুষ্ঠান এনে দর্শক টানার চেষ্টা করাই আসল উদ্দেশ্য।

ছোটদের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান হলো ‘এবার জমবে মজা’। অনুষ্ঠানে থাকবে ছোটদের নানা ধরনের পারফরম্যান্স। অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে বেছে নেওয়া হয়েছে এই চ্যানেলেরই জনপ্রিয় ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকের ‘গোবিন্দ’ অর্থাৎ অভিনেতা রোহনকে। অনুষ্ঠানের বিচারকের আসনে থাকবেন অভিনেতা বিশ্বনাথ বসু, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং সঙ্গীতশিল্পী শিলাজিৎ মজুমদার। প্রযোজনায় শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। আর ‘ঠাকুমার ঝুলি’ অনুষ্ঠান ছোটদের সঙ্গে বড়দেরও মন জয় করে নেবে বলেই আশা নির্মতাদের।

প্রযোজনা প্রোডাকশনের কথায়, ‘লাল কমল নীল কমল, বুদ্ধু ভুতুম, পাতাল কন্যা মণিমালার মতো রূপকথার ম্যাজিক মেশানো অ্যাডভেঞ্চারের গল্প যে কোনও বয়সের দর্শকেরই ভালো লাগবে। স্টার জলসা ও জলসা মুভিজ চ্যানেলের প্রধান সাগ্নিক ঘোষের কথায়, ‘বাঙালি নস্টালজিয়া ও মনোরঞ্জনের কথা মাথায় রেখেই ‘এবার জমবে মজা’ ও ‘ঠাকুমার ঝুলি’ অনুষ্ঠানগুলি তৈরি করা হয়েছে। ‘হ্যাপি উইকএন্ড’-এর অংশ হিসেবে এমন দুটি অনুষ্ঠান দর্শকদের কেমন লাগে সেটা দেখার অপেক্ষায় আমরাও।’

এ সম্পর্কিত আরও খবর