জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘ত্রিনয়নী’

, কলকাতা

কলকাতা ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-08 01:06:11

শেষ হলো ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’। এবার সেই জায়গায় আসছে নতুন ধারাবাহিক ‘ত্রিনয়নী’। এই মেগা ধারাবাহিকের গল্প একটি মেয়ের ভবিষ্যত দেখতে পাওয়ার ক্ষমতাকে কেন্দ্র করে। মেয়েটি অত্যন্ত সাধারণ পরিবারের মেয়ে হয়েও সব সময় চিন্তা করে অন্যের ভালো করার।

ইতিমধ্যেই নতুন ধারাবাহিকের প্রোমো সামনে এসেছে। এতে দেখা গেছে, গ্রামের একটি ছোট মেয়ে যে ভবিষ্যতের অশুভ ঘটতে চলা বিভিন্ন ঘটনা আগে থেকেই দেখতে পায়। আর যখনই ভবিষ্যতে ঘটতে চলা ঘটনা সে আগে থেকে বলে ফেলে, তখনই সেই গ্রামবাসীদের রোষের মুখে পড়ে। গ্রামের সবাই তাকে অলক্ষণে বলে চিহ্নিত করে। সকলের ধিক্কার এর হাত থেকে বাঁচতে সে এক সাধুর কাছে সাহায্য চাইতে যায়, এবং তার কাছে জানতে চায় যে, সে যে ভবিষ্যতে ঘটতে চলা ঘটনা আগেই দেখতে পায় সেটা আশীর্বাদ না অভিশাপ।

এরপর গল্প কোন দিকে ও কীভাবে এগোয় সেটা অবশ্যই ভবিষ্যৎ বলবে। তবে তার আগে বার্তা২৪ ‘ত্রিনয়নী’র সেটে কথা বলেছিল গৌরব, নবাগত অভিনেত্রী শ্রুতি ও ছবির অন্যান্য কলাকুশলীর সঙ্গে।

ত্রিনয়নী ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে নবাগত অভিনেত্রী শ্রুতি দাস বলেন, এই প্রথমবারের মত কোনো ধারাবাহিকে অভিনয় করছি। অভিজ্ঞতা খুব ভালো। কারণ গ্রাম থেকে উঠে এসে একটা ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করা, এটা একটা আশীর্বাদের ব্যাপার। আর ত্রিনয়নী ভগবানের আশীর্বাদ প্রদত্ত একটি মেয়ে, চরিত্রটা বেশ অন্যরকম। গল্প শোনার পর থেকে আমার এই ধারাবাহিকে অভিনয় করতে ভালো লেগেছে।

অভিনেতা গৌরব রয় চৌধুরি বলেন, এখানে আমার চরিত্রের নাম দৃপ্ত। সে বাইরে থেকে ফিরে এসেছে গ্রামে। সে তার ভাই বোনদের খুব ভালোবাসে এবং কোনো একটা ঘটনার ফলে তার সঙ্গে ত্রিনয়নীর দেখা হয়। সেখান থেকে গল্পটা একটা নতুন দিকে মোড় নেয়। এর থেকে বেশি কিছু বলতে চাইছি না। একদমই একটা পারিবারিক গল্প, ত্রিনয়নীর সঙ্গে কী ক্যামিস্ট্রি দাঁড়ায়, সেটাই এখন দেখার বিষয়।

 

এ সম্পর্কিত আরও খবর