বিজেপির প্রার্থী হচ্ছেন না শ্রাবন্তী

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, কলকাতা, বার্তা২৪.কম | 2023-08-30 04:53:26

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় চমক দিয়ে তৃণমূলের প্রার্থী করেছেন মিমি ও নুসরাতকে। যাদবপুর কেন্দ্রে মিমি চক্রবর্তী এবং বসিরহাট কেন্দ্রে তৃণমূলের প্রার্থী নুসরাত জাহান। যা কিনা নেত্রী মমতার মাস্টারস্ট্রোক হিসাবেই দেখছে রাজনৈতিকমহল।

তবে হাল ছাড়তে নারাজ রাজ্যের অন্যতম বিরোধী মুখ বিজেপি। যদিও তারা এখনও রাজ্যের ৪২টি আসনে প্রার্থী ঘোষণা করতে পারেনি। তবু জল্পনা উঠেছে মিমি ও নুসরাতের পাল্টা হিসাবে একাধিক তারকার সঙ্গে কথাবার্তা চলছে।

তাতে যেমন নাম উঠে আসছে ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালের নাম, তেমন উঠে আসছে অভিনেত্রী শ্রাবন্তীর নামও। যদিও এই বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি অগ্নিমিত্রা পাল। তিনি প্রার্থী হচ্ছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়। কিন্তু লোকসভা ভোটে তৃণমূলের তারকা প্রার্থীদের বিরুদ্ধে দাঁড়ানোর বিষয়টি উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চক্রবর্তী।

সম্প্রতি শ্রাবন্তী নিজের ট্যুইটারে কার্যত প্রার্থী হওয়ার বিষয় নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। ট্যুইটে অভিনত্রী লিখেছন, আমার সমস্ত বন্ধু এবং ফ্যনদের উদ্দেশ্যে বলছি, কয়েকদিন ধরেই শুনছি আমি নাকি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত এবং তাঁদের হয়ে লোকসভা ভোটে দাঁড়াতে চলেছি। আমি স্পষ্ট জানাতে চাই যে, আমি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আমার কাজ মানুষকে বিনোদন দেওয়া আর আমি তাই করছি।

এছাড়া তিনি সংবাদমাধ্যমের উদ্দেশ্যে লিখেছেন, এধরনের কোনো খবর সম্প্রচারের আগে তারা যেন ভালো করে যাচাই করে নেন। অনুরোধ করব এই ধরনের ভুয়ো খবরে কান না দিতে! দেশের উন্নতি হোক, তা সবসময় কাম্য। আর যে রাজনৈতিক দল দেশের উন্নতির জন্য কাজ করবে, আমার সমর্থন তাঁদের জন্যই থাকবে।

অভিনত্রীর এমন  ট্যুইটে মমতা মনে মনে মুচকি হাসলেও রাজ্য বিজেপির ইচ্ছা যে জলাশয়ে মিশে গেল তা বলা যেতেই পারে! তবে এমন খবরও একেবারে নিশ্চিত নয়, কারন বিজেপি কোথাও প্রকাশ্যে বলেনি তাকে প্রার্থী করা হবে।

এ সম্পর্কিত আরও খবর