শেষ হলো আরব্য রজনীর প্রথম গল্প আলিবাবা ও চল্লিশ চোর

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, কলকাতা, বার্তা২৪ | 2023-09-01 06:48:51

মাস দুয়েক আগে কালার্স বাংলা টেলিভিশনে শুরু হয়েছিল রূপকথার গল্প আরব্য রজনী। এই গল্প সংকলনের প্রথম গল্প ছিল আলিবাবা ও চল্লিশ চোর। দীর্ঘদিন ধরে বাঙালি দর্শকদের মনোরঞ্জনের পর অবশেষে শেষ হল ধারাবাহিকটি।

ধারাবাহিকটি শুরুতে যে কয়টি চরিত্র আমরা দেখেছিলাম তাদের মধ্যে শেষ পর্যন্ত জীবিত ছিলেন হুসেন, মর্জিনা ও আব্দুল্লাহ। শেষ হবার আগে বার্তা২৪.কম পৌঁছে গেলো ধারাবাহিকে সেট অশোক কাননে। যেখানে গিয়ে কথা হয় ধারাবাহিকের কলাকুশলীদের সঙ্গে।

অভিনেত্রী সংযুক্তা জানায়, মুহূর্তগুলো অর্থাৎ একসঙ্গে কাজ করা, মেকআপ রুমের আনন্দ এবং আমাদের টিম এত ভালো যে সবাই একসঙ্গে কাজ করে আনন্দ পেয়েছি। আর গল্পটা এখন শেষের পথে। আবার নতুন কিছু নিয়ে আমরা আসবো। বিখ্যাত গল্প আলিবাবা চল্লিশ চোর প্রায় আমরা সবাই দেখেছি তাই খুব বেশি পরিবর্তনে শেষ হবে না। তবে হ্যাঁ ধারাবাহিকের জন্য যেটুকু চমক দরকার সেটা হয়তো থাকবে।

অভিনেতা প্রিয়ম তথা ধারাবাহিকের হোসেন জানায়, প্রথমে ভেবেছিলাম গল্পটা হয়তো দেড় মাসের মতন হবে। কিন্তু শেষ অব্দি আড়াই মাস হতে চলল এটি আমাদের কাছে বড় পাওয়া। এই ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে আমি কোনো সময় ভাবতে পারিনি যে হুসেন চরিত্রটাকে এত বড় করে দেখানো হবে। যেখানে শুধুমাত্র মর্জিনা সঙ্গে প্রেম নয় আব্বুর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলার চেষ্টা করেছি। আমাদের এই জার্নিটা খুব ভালো ছিলো। কিন্তু এবার শেষ হতে চলেছে। বিদায় বেলায় আমাদের প্রত্যেকেরই মন খুবই ভারাক্রান্ত। আবার দেখা হবে অন্য গল্পে।

তবে বাংলাদেশি দর্শকরা আমাদের যেভাবে সার্পোট করেছে তার জন্য কৃতজ্ঞ। তারা যে আমার এবং আমাদের অভিনয় দেখছে তা আমার ফেসবুকে কথোপকথনে বুঝতে পারি। তারা যেন এভাবে আমাকে সার্পোট করে, পাশে থাকে এবং আমার জন্য দোয়া করে এতটুকুই চাই।

এ সম্পর্কিত আরও খবর