আমি আপনাদেরই লোক: নুসরত

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 04:40:40

একেবারে অভিজ্ঞ রাজনীতিবিদদের মতো মঞ্চ থেকে মিষ্টি হাসিতে হাতজোড় করা। কখনও হাত নেড়ে ভি -চিহ্ন দেখিয়ে বসিরহাট লোকসভা কেন্দ্রে আট থেকে আশির মন জয় করলেন তৃণমূলের প্রার্থী নুসরত জাহান।

রোববার তাঁর নিজ কেন্দ্র থেকে প্রথম নির্বাচনী প্রচার শুরু করলেন নুসরত। একবার টলি স্টারকে চোখের সামনে থেকে দেখার জন্য ভিড় ছিল প্রচুর। বোঝাই যায় এমনই ভিড়কেই ভোটারে পরিণত করার জন্য মমতা চালে প্রায় ব্যকফুটে বিরোধীরা।

কখনও সমর্থকদের আবদার মেটাতে মঞ্চ ছেড়ে নীচে নেমে দর্শকদের উদ্দেশ্যে হাত নাড়লেন। তারকার সাথে একবার করমর্দন করার চেষ্টা করেছেন অনেকেই। তবে নিরাপত্তার কড়াকড়ির কারনে জনসভায় সেই মনোবাঞ্ছা পূরণ হয়নি কর্মী সমর্থকদের।

এরপর নুসরত মাইক্রোফোন হাতে নিয়ে কর্মী সমর্থকদের উদ্দেশে বলেন, পার্টি অফিসে আমার মোবাইল নম্বর রয়েছে। কোনো প্রয়োজনে ফোন করবেন। আমি সব সময় আপনাদের পাশে রয়েছি। সিনোমার প্রয়োজনে গ্রামে গ্রামে প্রচার করেছি। মাটির মানুষের সঙ্গে মিশতে আমার ভালো লাগে। আমি সব সময় আপনাদের পাশে থাকব। মনে করবেন না, নুসরত অভিনেত্রী বলে সে দূরের কেউ। আগামীদিনে আপনাদের অঞ্চলে, অঞ্চলে, বুথে বুথে প্রচারে যাব। সভা করব। সবসময় আপনাদের পাশেই রয়েছি।

পোড়খাওয়া রাজনীতিবিদদের মত চমক ভাষণে টলিউডের অভিনেত্রী তথা তৃণমূলের বসিরহাট লোকসভা প্রার্থী ইতিমধ্যে প্রচারে প্রচারে ভালোই ঝড় তুলছেন। সঙ্গে ছিলেন বাবা শাহাজান।

এ সম্পর্কিত আরও খবর