কলকাতায় এলেন শাহরুখ

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, কলকাতা, বার্তা২৪.কম | 2023-08-30 04:40:30

গত মঙ্গলবার (২৬ মার্চ) কলকাতায় এসেছিলেন কমল হাসান। তবে শুটিং এর জন্য নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রাজনৈতিক সাক্ষাৎ করলেন। আর এবার কলকাতায় পা রেখেই সরাসরি নবান্নে দিদির সঙ্গে দেখা করলেন বলিউড বাদশা কিং খান। তবে নো রাজনীতি। নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শাহরুখের দেখা করা একেবারে সৌজন্যমূলক।

কলকাতায় এখন নাইট রাইডার্সের টিম। আর টিমের মালিক শাহরুখ। কলকাতা শহরে তার দলের দ্বিতীয় খেলা, আর তিনি আসবেন না তাই হয়! তবে শাহরুখ টিমের সঙ্গে থাকেন না। তার প্রিয় হোটেল তাজ। তাই তিনি সেখানেই উঠেছেন।

 

তবে নবান্নে তিনি প্রায় দুঘণ্টার উপর মুখ্যমন্ত্রীর দপ্তরে কাটালেন। নবান্ন ছাড়ার সময় শাহরুখের দলের সাফল্য কামনা করে মমতা বলেন, এবার তাঁর জয় নিশ্চিত। তারপরই শাহরুখের ইঙ্গিতপূর্ণ মন্তব্য, ‘এবার আমরা সবাই জিতব।’ তাঁর দল যেমন আইপিএল খেলতে নেমেছে, তেমনি মুখ্যমন্ত্রীও অন্য একটি গেম (ভোট) খেলতে নেমেছেন। এ ব্যাপারে তাঁর প্রতিক্রিয়া চাওয়া হলে মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়িয়ে একগাল হেসে তিনি বলেন, ‘আমাদের সম্পর্ক হল দিদি ও ভাইয়ের। ভাইবোন সবসময়ই জয়ী হয়’।

প্রসঙ্গত, দুবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স এবারও আইপিএল জেতার অন্যতম দাবিদার। ১২তম আইপিএলের দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষ এবার কিংস ইলেভেন পাঞ্জাব।

এ সম্পর্কিত আরও খবর