মিস ম্যাচ রিয়া!

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 04:28:34

রিয়ার শেষ বাংলা ছবি ছিল ডার্ক চকোলেট। গুঞ্জন ছিল তিনি নাকি মা মুনমুন সেনের পথ অনুসরণ করে রাজনীতিতে আসছেন। তা ভুল প্রমাণ করে রিয়া এখন ব্যস্ত শুটিং -এ। নতুন ওয়েব সিরিজ, মিস ম্যাচ-২ ছবিতে এবার পাওয়া যাবে রিয়া সেনকে।

সৌমিক চট্টোপাধ্যায় পরিচালিত হইচই নামক অ্যাপে সিরিজের পার্ট ওয়ান খুবই জনপ্রিয় হয়েছিল, এমনটাই দাবি এই সিরিজের সঙ্গে যুক্ত অভিনেতাদের। তাদের বক্তব্য, প্রথম সিজনের সঙ্গে কিন্তু পার্ট-২ এর কোনো রকম মিল নেই। এবার একেবারেই নতুন গল্প, আরও মজা নিয়ে আসতে চলেছে মিস ম্যাচ-২, প্রথমবার বাংলায় ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে স্বভাবতই উচ্ছ্বসিত রিয়া সেন।

রিয়া জানিয়েছেন, আমি মুম্বাইয়ে থাকলেও কলকাতায় আমার পরিবার থাকেন। কাজেই এখানে আমাকে প্রায়ই আসতে হয়। আমি এর আগে হিন্দিতে ওয়েব সিরিজ করেছি বাংলায় প্রথমবার। খুবই ভালো লাগছে।

শুটিং ইতোমধ্যেই শুরু হয়ে গিয়েছে। রিয়া ছাড়াও এই সিরিজে অভিনয় করছেন রাজদীপ গুপ্ত, মৈনাক বন্দ্যোপাধ্যায় ও রেচেল হোয়াইট। দুই জুটির গল্প নিয়ে তৈরি হচ্ছে দ্বিতীয় সিজন।

গল্পে দেখানো হবে আবির ও মিশকা (রাজদীপ, রিয়া) একটি জুটি। অপর জুটি অনির্বাণ ও অদিতি (মৈনাক ও রেচেল)। অদিতি মিশকার বস। অনির্বাণ আবার একজন মিউজিসিয়ান। ঘটনাচক্রে একজনের পার্টনার অন্যজনের প্রতি আকৃষ্ট হয়ে যায়। এভাবেই চলতে থাকে গল্প। তার পর কি আদৌ কিছু ম্যাচ হয়? নাকি নামের সঙ্গে সামঞ্জস্য রেখে মিস ম্যাচই থেকে যায়! এর উত্তরের অপেক্ষায় থাকতে হবে।

প্রসঙ্গত, কলকাতার মানুষ এখন খুব একটা হলমুখো হন না। অ্যাপ ভিত্তিক ছবি এবং ওয়েব সিরিজেই মজে আছেন তারা। হিন্দি, ইংরেজি অ্যাপগুলোর পাশাপাশি বিনোদনের একাধিক বাংলা অ্যাপও তৈরি হয়েছে। তার মধ্যে সবচেয়ে জনপ্রিয়, হইচই।

এ সম্পর্কিত আরও খবর