শুরু হলো নতুন রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার’

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কলকাতা | 2023-08-31 04:30:22

রিয়্যালিটি শোয়ের প্রতি দর্শকের আকর্ষণ বরাবরই রয়েছে। বিশেষ করে টিভির পর্দায় যখন জনপ্রিয় তারকারা বিচারকের ভূমিকায় থাকেন তখন দর্শকের আগ্রহ আরও বেড়ে যায়। স্টার জলসার পর্দায় শুরু হলো নতুন রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার’। শো-এর মাধ্যমে ভারতের তথা বাংলার নতুন প্রজন্ম নিজেদেরকে মেলে ধরতে পারবেন।

সুপার সিঙ্গারে, বিচারকের আসনে আছেন কবিতা কৃষ্ণমূর্তি, কুমার শানু, জিৎ গাঙ্গুলী এবং উপস্থাপনায় আছেন জনপ্রিয় অভিনেতা এবং সঞ্চালক যীশু সেনগুপ্ত।

প্রতি শনি ও রবিবার স্টার জলসায় সাড়ে ৮টায় শুভঙ্কর চক্রবর্তীর পরিচালনায় চলবে রিয়েলিটি শোটি। এর শুটিংও চলছে জোর কদমে। সম্প্রতি স্টার জলসা শেয়ার করলেন তাদের পরিকল্পনা। উপস্থিত ছিলেন বিচারকরা।

এই রিয়েলিটি শো প্রসঙ্গে কবিতা কৃষ্ণমূর্তি জানালেন, আমি সব ধরনের রিয়েলিটি শোতে খুব একটা অংশগ্রহণ করি না। কিন্তু এই শোতে পরিচালক আমাকে, কুমার শানু এবং জিৎ গাঙ্গুলীকে নিজেদের মতন কাজ করার সুযোগ করে দিয়েছেন, তাতে আমরা নতুন সঙ্গীত শিল্পীদের নিজেদের মত করে গ্রুমিং করার সুযোগ পাচ্ছি। আমরা আশা করতে পারি নতুন বেশকিছু সিঙ্গার পেতে চলেছি।

সঞ্চালক হিসেবে থাকতে পেরে যীশু সেনগুপ্ত জানালেন, আমরা গানপ্রেমী মানুষ। মিউজিক্যাল শোয়ের সঞ্চালনা করা আমার কাছে একটা আনন্দের ব্যাপার।

সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী বলেন, একটা আলাদা করে প্লাটফর্ম থাকছে যেখানে তারা নিজেদের ইচ্ছামত গান লিখতে পারবে এবং গাইতে পারবে। আমার দৃঢ় বিশ্বাস আমি যেভাবে সুপার সিঙ্গারকে দেখছি তাতে গানের পাশাপাশি শিল্পীরা নিজেদের অন্যভাবে গড়ে তুলতে পারবেন।

কুমার শানু বলেন, আমরা যে টেকনিকগুলো শিখেছি। সেই বিষয়গুলো ওদের শেখাবো, যাতে তারাও ভবিষ্যতে নিজের নাম তৈরি করতে পারে।

এ সম্পর্কিত আরও খবর