বগুড়ায় বিশেষ অভিযানে ছিনতাইকারী সন্দেহে ১১ জন গ্রেফতার

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-09-01 13:53:09

বগুড়ায় ছিনতাইকারী চক্রের তৎপরতা বেড়ে যাওয়ায় বিশেষ অভিযান চালিয়েছে পুলিশ। গত ২৪ ঘন্টায় ছিনতাইকারী সন্দেহে ১১ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ এতথ্য জানিয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন রাজন ওরফে আরিফুল (৩২), রুবাই (১৯)  রঞ্জু মিয়া (১৯), রায়হান (২০) আশরাফ (২০) সাদ্দাম (২৬), সোহেল রানা (২০), আজিজ (২২),শুভ (২২),রাফি (২৮) এবং জব্বার (২০)।

ছিনতাই এর প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করা হয় বলে পুলিশ দাবী করলেও কোন এলাকায় ছিনতাইএর প্রস্তুতি নিচ্ছিল গ্রেফতারকৃতরা তা উল্লেখ করা হয়নি প্রেস বিজ্ঞপ্তিতে।

এছাড়া গ্রেফতারকৃতদের কাছ থেকে লোহার রড, চাকু ও চাপাতি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবী করলেও প্রেস রিলিজে সে বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি।

গ্রেফতারকৃতদের মধ্যে শুভ নামের একজনের নামে ছিনতাইসহ  ৬ টি মামলার কথা বলা হলেও অন্যদের নামে ছিনতাই মামলা ব্যাপারে পুলিশ বিস্তারিত বলতে পারেন নি।

এদিকে ছিনতাইকারী সন্দেহে গ্রেফতারকৃত রুবাই বাবা সোহাগ সরকার বার্তা ২৪.কমকে বলেন, তার ছেলে শহরের নারুলী উত্তরন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরিক্ষায় অংশ গ্রহন করবে। সোমবার রাত ৮ টার দিকে শহর থেকে বাড়ি ফেরার পথে নারুলী শাফি ক্লিনিকের সামনে থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

তবে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহসুদ বার্তা ২৪.কমকে বলেন গ্রেফতারকৃতরা সবাই পেশাদার ছিনতাইকারী। এদের অনেকের নামেই একাধিক ছিনতাই এর অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, বগুড়ায় গত ১০ দিনে কমপক্ষে ১৫ টি ছিনতাই এর ঘটনা ঘটে। গত ১১ এপ্রিল বগুড়ায় হঠাৎ বেড়েছে ছিনতাইকারী চক্রের তৎপরত! শিরনামে বার্তা ২৪.কমএ সংবাদ প্রকাশ হয়।

এ সম্পর্কিত আরও খবর