আশুলিয়ায় তরুণীকে ধর্ষণের ঘটনায় পলাতক আসামি গ্রেফতার

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 11:07:40

ঢাকা জেলার আশুলিয়া এলাকায় গত রোববার (১৮ এপ্রিল) এক তরুণীকে ধর্ষণের ঘটনায় পলাতক আসামি মোঃ ইমন সরদারকে (১৯) গ্রেফতার করেছে র‍্যাব-৪।

বুধবার (২১ এপ্রিল) রাত ৮টার দিকে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকা থেকে আসামিকে গ্রেফতার করে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে র‌্যাব-৪-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেন। আটক যুবকের বাড়ি গোপালগঞ্জ জেলায়।

এই ঘটনায় র‍্যাব-৪  জানায়, ভুক্তভোগী তরুণী প্রায় তিন সপ্তাহ আগে চাকরির প্রত্যাশায় গ্রামের বাড়ি হতে আশুলিয়ায় তার মামাতো বোনের ভাড়া বাসায় আসেন। পরের দিন  ভুক্তভোগী তরুণীকে একা বাসায় দেখে একই বাসার দ্বিতীয় তলায় বসবাসরত ইমন জোর করে ঘরে ঢুকে ধর্ষণ করে। এসময় তরুণীর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ধর্ষণকারী পালিয়ে যায়।

র‍্যাব-৪ আরও বলেন, এই ঘটনার প্রেক্ষিতে গত সোমবার (১৯ এপ্রিল) ভুক্তভোগীর পরিবার ইমন হোসেনকে আসামি করে আশুলিয়া থানায় নিয়মিত মামলা দায়ের করে। পরে স্থানীয় পুলিশের পাশাপাশি র‍্যাব উক্ত মামলাটির ছায়া তদন্ত শুরু করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি ইমন সরদার উক্ত দিনে ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করার বিষয়টি স্বীকার করে বলেও জানায় র‍্যাব-৪।

এ সম্পর্কিত আরও খবর