রাজধানী ও নারায়ণগঞ্জ থেকে ১৯ জুয়াড়ি গ্রেফতার

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 14:45:47

রাজধানী ঢাকার মুগদা থানাধীন উত্তর মান্ডা এলাকায় এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১০ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত ৮ টার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মামুন (৩৫), ২। মোঃ ফিরোজ হাওলাদার (২৭), ৩। মোঃ সোহেল (২৮), ৪। মোঃ আরশাদুল মোড়ল (৩২), ৫। মোঃ ইব্রাহীম মিয়া (৩৬), ৬। মোঃ বাদশা ভূইয়া (৪৪), ৭। মোঃ দেলোয়ার হোসেন (৫৫), ৮। মোঃ পারভেজ মোল্লা (৪৫), ৯। মোঃ জামাল ফকির (৩৫) ও ১০। মোঃ জহুরুল ইসলাম (৩৮) বলে জানা যায়।

এ সময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৫২০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৭ টি মোবাইল ফোন ও নগদ- ৫ হাজার ১৬০/- (পাঁচ হাজার এতশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়ি

এদিকে অপর এক অভিযানে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল বটতলা মাছ ঘাট এলাকায় জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যা ৬টা ১০ মিনিটে  র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ নাসির মিয়া (৩৫), ২। মোঃ আলমগীর ফকির (৫০),  ৩। মোঃ আবুল হাসান (৫৬), ৪। মোঃ রতন হাওলাদার (৪০), ৫। মোঃ সামছুল হক পাখি (৪০), ৬। মামুনুর রশিদ সুমন (৩৭), ৭। মোঃ রমজান আলী (৫৫), ৮। মোঃ মাসুদ শেখ (৩৫) ও ৯। শাহ আলম (৪৪) বলে জানা যায়।

এ সময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০ টি মোবাইল ফোন ও নগদ- ১২ হাজার ২৬০(বারো হাজার দুইশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।  

এ সম্পর্কিত আরও খবর