নুরের ‍বিরুদ্ধে কুমিল্লার ২ থানায় অভিযোগ

, আইন-আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ,বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-24 10:17:04

ধর্মীয় মূল্যবোধে আঘাত ও আওয়ামী লীগকে কটাক্ষ করে ফেসবুকে উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযাগে ঢাকা বিশ্ববিদ্যালয়র কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে কুমিল্লার মুরাদনগর ও বাঙ্গরা থানায় দুইটি অভিযাগ দায়ের করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মো.সাদেকুর রহমান ও বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার।

থানা সূত্র থেকে জানা যায়, গত রবিবার রাতে অভিযোগ দু'টি দায়ের করেন মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ও উপজেলার নায়াকান্দি গ্রামের মনু মিয়া সরকারেে ছেলে সেলিম সরকার এবং বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও গাজীপুর উত্তর পাড়ার মনিরুল হকের ছেলে রাসেল মিয়া।

এ বিষয় মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান ও বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার বলেন,‘ভিপি নুরুল হক নুরের বিরুেদ্ধ লিখিত অভিযাগ পেয়েছি। যেহেতু একই অভিযাগ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা হয়েছে তাই এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তপক্ষের সাথে পরামর্শ মোতাবেক পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।'

উল্লেখ্য, এর আগে ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে একই অভিযোগে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য লিটন সরকার বাদী হয়ে ২২ এপ্রিল জেলার দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর