সাদুল্লাপুরে ৪২ বোতল ফেনসিডিলসহ আটক ১

, আইন-আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ,বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-20 13:27:26

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ২নং নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ বিল্লাহকে ৪২ বোতল ফেনসিডিলসহ আটক করেছে জয়পুরহাট বিজিবি একটি দল। তাকে দিনাজপুরের হাকিমপুর সীমান্ত এলাকা থেকে আটক করা হয়।

 

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে তথ্য নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ। আটককৃত মাসুদ বিল্লাহ সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট বন্দরের আব্দুস ছাত্তার মণ্ডলের ছেলে ২নং নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

 

জানা যায়, মাসুদ বিল্লাহ একজন প্রধান শিক্ষক হলেও, দীর্ঘদিন ধরে মাদক সেবন মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে। এরই একপর্যায়ে ২৩ এপ্রিল দিনাজপুরের হিলি থেকে ফেনসিডিল নিয়ে বাড়ির দিকে রওনা হওয়ার প্রস্তুতি নিচ্ছেলেন। এসময় জয়পুরহাট বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাকিমপুর সীমান্ত এলকায় থেকে মাসুদ বিল্লাহকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৪২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাকে হাকিমপুর থানায় হস্তান্তর করা হয়।

 

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ঘটনায় মাসুদ বিল্লার বিরুদ্ধে মামলা দায়ের পর তাকে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

 

সাদুল্লাপুর উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহিশ শাফি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাসুদ বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সোমবার একখানা পত্র ডিপিও বরাবরে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর