মিতু হত্যা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি বাবুল

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 13:56:28

স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার।

সোমবার (১৭ মে) দুপুরে পাঁচ দিনের রিমান্ড শেষে বাবুল আক্তারকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের খাসকামরায় হাজির করে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)।

এর আগে ৫ দিনের রিমান্ড শেষে কড়া নিরাপত্তায় বাবুলকে আদালতে নেওয়া হয়। ১৬৪ ধারায় জবানবন্দির জন্য ম্যাজিস্ট্রেট সারওয়ার জাহানের খাস কামরায় নেওয়া হয় তাকে। তবে স্ত্রী মিতু হত্যায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দেওয়ায় আদালত থেকে কারাগারে নেওয়া হয়েছে বাবুলকে।

মিতু হত্যাকাণ্ডে সম্পৃক্ততা পাওয়ায় গেলো ১২ মে নতুন করে দায়ের করা মামলায় বাবুলকে গ্রেফতার করে পিবিআই। জিজ্ঞাসাবাদের জন্য বাবুল আক্তারকে নেওয়া হয় পাঁচ দিনের রিমান্ডে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় সড়কে খুন হন পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মিতু। পদোন্নতি পেয়ে পুলিশ সদরদফতরে যোগ দিতে ওই সময় ঢাকায় ছিলেন বাবুল। এর আগে তিনি চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন। হত্যাকাণ্ডের পর নগরীর পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন বাবুল আক্তার। তবে পুলিশ তদন্তে তার সম্পৃক্ততার গুঞ্জন ছিল আগে থেকেই। এরপর তিনি চাকরি থেকে অব্যাহতি নেন।

এ সম্পর্কিত আরও খবর