প্রধানমন্ত্রীর এপিএস পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার ১

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-23 01:57:11

মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর এপিএস-২ দাবি করে চাঁদাবাজি করায় রুবেল মিয়া ওরফে শাওন (৩৬) কে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার (২১ মে) সকালে সদর উপজেলার বেতিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শাওন হরিরামপুর উপজেলার বসন্তপুর গ্রামের মৃত মোশাররফ হোসেনের ছেলে।

মানিকগঞ্জ র‍্যাব ৪ সিপিসি ৩ এর সিনিয়র এএসপি উনু মং বিষয়টি নিশ্চিত করে বলেন, মানিকগঞ্জ শহরের ড্রীম টাচ নামে এক দোকান মালিকের নিকট সম্প্রতি একটি টেলিভিশন দাবি করেন তিনি। এ বিষয়ে টেলিভিশন দোকান মালিকের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর উপজেলার বেতিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করি আমরা।

উনু মং আরও জানান, প্রধানমন্ত্রীর এপিএস-২ দাবি করে শুধু চাঁদাবাজিই নয় গ্রামের সহজ সরল মানুষের সঙ্গে প্রতারণাও করেন শাওন। গরিবদের মাঝে ত্রাণ বিতরণ, স্থানীয় ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন নিশ্চিত করে দেওয়া এবং জেলা-উপজেলায় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের গুরুত্বপূর্ণ পদে পদ নিশ্চিত করার প্রলোভন দেখিয়ে বিরাট অংকের টাকা চাঁদাবাজির সঙ্গে জড়িত রয়েছে শাওন বলে জানা গেছে।

এ সময় শাওনের নিকট থেকে ভুয়া ভিজিটিং কার্ড ও প্রতারণায় ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞিসাবাদে প্রধানমন্ত্রীর এপিএস ২ দাবি করে চাঁদাবাজির বিষয়টি স্বীকার করেন তিনি। তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানান এএসপি উনু মং।

এ সম্পর্কিত আরও খবর