গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে পাঁচ জনের কারাদণ্ড

, আইন-আদালত

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-18 17:29:33

ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে পাঁচ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৪ মে) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

এর আগে সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম গৌরীপুর পৌর শহরে অভিযান চালিয়ে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে পাঁচ জনকে আটক করে। এ সময় তাদের তল্লাশি করে ৩০০ গ্রাম গাঁজা ও ১৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়।পরে আটককৃত পাঁচ জনকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে বিভিন্ন মেয়াদে তাদের কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

দণ্ডপ্রাপ্তরা হলেন, পৌর শহরের মোমিনপুর গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে মোঃ আলাদিন (৩৩), কালিপুর মধ্যম তরফ মহল্লার আব্দুছ ছাত্তারের ছেলে মোঃ সাজ্জাদ হোসেন হৃদয় (২৫) এ দু জনের ১ বছর কারাদণ্ড হয়। মোমিনপুর গ্রামের মৃত সালামের ছেলে মোঃ নাইম (২৫) ও কলেজ রোড মহল্লার ইসলাম উদ্দিন সওদাগরের ছেলে মোঃ রুহুল আমিন রুবেলের (৩০) ৬ মাস কারাদণ্ড , কালীপুর মধ্যমতরফ মহল্লার মোঃ মোতালেব চৌধুরীর ছেলে মোঃ মহিউদ্দিন চৌধুরী সজীবের (৩৩) ৮ মাস কারাদণ্ড হয়। এছাড়াও দণ্ডপ্রাপ্ত পাঁচ জনের মাঝে মোঃ সাজ্জাদ হোসেন হৃদয়কে ২ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫ দিন কারাদণ্ড ও বাকি চার জনের প্রত্যেককে ১ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে ৭ দিন কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর