রাজধানীর দক্ষিণখানে খণ্ডিত লাশ উদ্ধার, মসজিদের ইমাম গ্রেফতার

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 05:07:03

রাজধানীর দক্ষিণখানে মসজিদের সেপটিক ট্যাংক থেকে আজহারুল (৪০) নামে এক গার্মেন্টস কর্মীর খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সরদার বাড়ি জামে মসজিদের ইমাম আব্দুর রহমানকে (৬৫) গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) ভোরে দক্ষিণখানের সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংকের ভেতর থেকে এই লাশ উদ্ধার করে পুলিশ।

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর হক বলেন, মসজিদের ইমাম আব্দুর রহমান ও আজাহারুলের মধ্যে যোগাযোগ ছিল। গত শুক্রবার (২১ মে) থেকে আজহারুল নিখোঁজ ছিল। র‌্যাব একটি সোর্সের মাধ্যমে খবর পেয়ে ইমাম আব্দুর রহমানকে জিজ্ঞাসাবাদ করে।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ইমাম আব্দুর রহমান জানায় আজাহারুলের লাশ সেপটিক ট্যাংকের মধ্যে ফেলে সিমেন্ট দিয়ে ঢালাই করে দেওয়া হয়েছে। ইমামের তথ্য মতে ভোরে সেপটিক ট্যাংক থেকে তার খণ্ডিত লাশ উদ্ধার শুরু করে পুলিশ। একে একে তার শরীরের বিভিন্ন টুকরা অংশ বের করে আনা হয়। পরে সেগুলো পুরাপুরি মিলে যায়।

পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছে পুলিশ। আজহারুল পেশায় একজন গার্মেন্টস কর্মী। তিনি দক্ষিণখানের মধুবাগ এলাকার ইউসুফ গাজীর ৩৯ নম্বর বাসায় ভাড়া থাকতেন। তার বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতী থানায়।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, এই হত্যাকাণ্ডে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এদিকে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সকালে মসজিদের সেপটিক ট্যাংক থেকে নিখোঁজ এক যুবকের খণ্ডিত লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের মূলহোতা মসজিদের ইমামকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে মিডিয়া সেন্টারে ব্রিফিং করে এ ব্যাপারে বিস্তারিত জানাবে র‌্যাব।

এ সম্পর্কিত আরও খবর