বরিশালে হত্যার পর  স্ত্রীর লাশ গুম, স্বামী আটক

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-25 06:39:11

বরিশালের গৌরনদীতে বেড়াতে নিয়ে এসে স্ত্রীকে হত্যা করে লাশ সেফটি ট্যাংকির মধ্যে গুম করে রাখে স্বামী সাকিব হোসেন হাওলাদার (২৪)। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১ জুন ) সকাল থেকে লাশ উদ্ধারের অভিযান চলছে।

নিহত নাজনিন আক্তার (১৯) বগুড়া সদর উপজেলার সাপগ্রাম এলাকার আব্দুল লতিফ প্রমানিকের মেয়ে । এবং আটককৃত সাকিব বরিশালের বাবুগঞ্জ উপজেলার চরজাহাপুর গ্রামের আব্দুল করিমের পুত্র। তিনি বগুড়া জাহাঙ্গীরাবাদ সেনানিবাসের পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম পরিচয়ের সূত্রধরে গত এক বছর পূর্বে বগুড়া সদর উপজেলার সাপগ্রাম এলাকার আব্দুল লতিফ প্রমানিকের একাদশ শ্রেণী পড়ুয়া কন্যা নাজনিন আক্তার (১৯) সাথে বিয়ে হয় সাকিব হাওলাদারের।

কলেজ ছাত্রী নাজনিন আক্তারের ভাই আব্দুল আহাদ প্রমানিক জানান, গত ২৪ মে তার ভগ্নিপতি সাকিব হোসেন হাওলাদার পিতার অসুস্থতার কথা বলে নাজনিন আক্তারকে নিয়ে বরিশালে আসেন। পরবর্তীতে তাদের মুঠো ফোন বন্ধ ও কোন প্রকার যোগাযোগ না থাকায় ২৬ মে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি ও সেনানিবাসে অভিযোগ দায়ের করা হয়।

সাধারণ ডায়েরির (জিডি) তদন্ত কর্মকর্তা বগুড়া সদর থানার এসআই গোলাম মোস্তফা জানান, নাজনীন নিখোঁজের বিষয়ে জানতে সোমবার (৩১ মে) বিকেলে সাকিব হোসেনকে জিজ্ঞাসবাদ করা হয়। এসময় সাকিব হোসেনের অসংলগ্ন কথাবার্তা সন্দেহ জনক মনে হয়। পরবর্তীতে তাকে আটক করে ব্যাপোক জিজ্ঞাসাবাদ করা হলে স্ত্রী নাজনিন আক্তারকে হত্যার কথা স্বীকার করে।

গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মো. তৌহিদুজ্জামান হত্যার ঘটনা ও আটকের বিষয়টি বার্তা২৪.কম কে নিশ্চিত করে বলেন, বগুড়ায় সাধারণ ডায়েরি ও অভিযোগের সূত্র ধরে পুলিশ সাকিব হোসেন হাওলাদারকে আটক করে। আটকের পর জিজ্ঞাসাবাদে সে তার স্ত্রী নাজনিন আক্তারকে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের হরহর গ্রামের ভাড়াটিয়া বাসায় নিয়ে হত্যার পর লাশ গুমের বিষয়টি স্বীকার করে।

তিনি আরও জানান, সাকিবের পিতা-মাতা পলাতক রয়েছেন। লাশ উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে।

এ সম্পর্কিত আরও খবর