ই-অরেঞ্জের মালিক সোনিয়ার স্বামী মাসুকুরসহ দুজন ফের রিমান্ডে

, আইন-আদালত

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-13 22:29:27

ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ শপের মালিক সোনিয়া মেহজাবিনের স্বামী মাসুকুর রহমান ও প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার (সিওও) আমান উল্লাহর দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে করা মামলায় তাদের রিমান্ড মঞ্জুর করা হয়।

বুধবার (৮ সেপ্টম্বর) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর কোতয়ালী থানায় করা প্রতারণার মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ প্রত্যেকের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

কোতয়ালী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহমুদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

এর আগে গত ২ সেপ্টেম্বর পাঁচদিনের রিমান্ড শেষে প্রতিষ্ঠানটির মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান ও প্রতিষ্ঠানটির সিওও আমান উল্লাহকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২৩ আগস্ট মামলার সুষ্ঠু তদন্তের জন্য সোনিয়া দম্পতিসহ তিনজনের ১০ দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়া প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৬ আগস্ট ই-অরেঞ্জ শপের বিরুদ্ধে এক হাজার ১০০ কোটি টাকা প্রতারণামূলকভাবে আত্মসাতের অভিযোগে মামলা করেন তাহেরুল ইসলাম নামে এক ভুক্তভোগী। মামলায় তিনি ই-অরেঞ্জের পাঁচ কর্মকর্তাসহ সব মালিককে আসামি করেন। এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২০ সেপ্টেম্বর দিন ধার্য রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর