আদালতে পরীমণি গাড়ি-মোবাইল ফোন ফেরত চাইলেন

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-23 03:00:46

গাড়ি, আইপ্যাড, মোবাইল ফোনসহ অন্যান্য যেসব জিনিসপত্র (আলামত) জব্দ করা হয়েছে তা ফেরত চেয়ে আদালতে আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমণি। এসব প্রয়োজনীয় জিনিসপত্র না থাকায় পরীমণি নানান সমস্যায় পড়ছেন বলেও আদালতকে জানানো হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে আইনজীবীর মাধ্যমে তিনি এ আবেদন করেন।

পরীমণি আদালতকে বলেন, আমার সাদা রঙের একটি গাড়ি জব্দ করা হয়েছে। গাড়িটি না থাকায় আমি চলাচলে খুব সমস্যা বোধ করছি। মোবাইলের কারণে আমি কারও সঙ্গে যোগাযোগ করতে পারছি না। জব্দ হওয়া প্রসাধনীর বক্সটি আমার খুব প্রয়োজন। এ ছাড়া চাবির বক্স রয়েছে। এগুলো আমার খুব প্রয়োজন। আমি অনুরোধ করছি এগুলো ফিরিয়ে দেওয়ার জন্য।

পরীমণি আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যখন আমার বাসায় অভিযান পরিচালনা করে, তখন সব ড্রয়ার ও আসবাবপত্র তছনছ করে ফেলে। এমনকি প্রেসক্রিপশনসহ আমার ওষুধের বক্সটা পর্যন্ত তারা নিয়ে যায়। আমার গাড়িসহ অন্যান্য জিনিসের কোনো কাগজপত্র আমার কাছে নেই। বাসায় আমি ছাড়া আর আমার কোনো কিছুই নেই।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত আদালতে বলেন, পরীমণির সাদা রঙের গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ির ভেতর মালিকানা সংক্রান্ত কাগজপত্র ছিল। গাড়িটি নিয়ে যাওয়ায় কোনো কাগজপত্র পরীমণির কাছে নেই। এ জন্য গাড়ির মালিকানা সংক্রান্ত কাগজপত্র আদালতে জমা দেওয়া সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, পরীমণির আইপ্যাড, মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্রও (আলামত) জব্দ করা হয়েছে। এসব প্রয়োজনীয় জিনিসপত্র না থাকায় পরীমণি এখন নানান সমস্যায় পড়ছেন। বিশেষ করে গাড়ি না থাকায় তিনি নিরাপত্তা- হুমকির মধ্যে আছেন। মানবিক কারণে যেকোনো শর্তে তাঁর জব্দ করা গাড়িটা ফেরত দেওয়ার আরজি জানান তিনি।

পরীমণির বিরুদ্ধে মাদকের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলেরও দিন ধার্য ছিল বুধবার। তদন্ত কর্মকর্তা এদিন প্রতিবেদন দাখিল না করায় বিচারক নতুন করে আগামী ১০ অক্টোবর প্রতিবেদন দেওয়ার দিন ঠিক করেন।

এ সম্পর্কিত আরও খবর