মুস্তাফিজ ভক্ত রাসেল কারাগারে

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-21 03:13:31

স্টেডিয়ামের সুরক্ষা বলয় ভেঙে মাঠে ঢুকে পড়া ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের সেই ভক্ত রাসেলকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (২১ নভেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ পরিদর্শক সঞ্জীব কুমার সাহা রাসেলকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেন।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত শুনানি শেষে রিমান্ড আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ২০ নভেম্বর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ বনাম পাকিস্তান দলের মধ্যকার আন্তর্জাতিক দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচ চলাকালে বিকেল ৫টার দিকে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান বোলিং করছিলেন। এমন সময় নর্দান স্ট্যান্ড দর্শক গ্যালারি থেকে রাসেল তার নিজের কাছে থাকা জাতীয় পতাকা গ্যালারির রেলিংয়ে পেঁচিয়ে বেঁধে তা বেয়ে নিচে নেমে মাঠে প্রবেশ করে। পরে রাসেলকে বিসিবি কর্তৃপক্ষ মিরপুর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে মাঠের নিরাপত্তাকর্মীরা।

শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম একটি প্রথম শ্রেণির কেপিআই এবং সংরক্ষিত এলাকা। রাসেল মাঠে অবৈধভাবে অনধিকার প্রবেশ করায় তাকে ৫৪ ধারায় গ্রেফতার করা হয়। আসামি পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

এ সম্পর্কিত আরও খবর