ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণীর মৃত্যু, প্রেমিকের স্বীকারোক্তি

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-30 22:54:52

রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে রুহির (১৯) মৃত্যুর ঘটনায় প্রেমিক মিথুন ওরফে আকাশ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় মেট্রোপলিটন আদালতে হাজির করা হলে বিচারক রাজু আহমেদ স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

এদিন দুপুরে আসামিকে আদালতে হাজির করা হলে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আল-আমিন ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার জবানবন্দি রেবর্ড করেন। পরে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

বিষয়টি নিশ্চিত করেন মেট্রোপলিটন কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন।

আদালত সূত্র বলছে, রুহির সঙ্গে পরিচয়ের কথা স্বীকার করেছেন মিথুন। তবে রুহি তাকে প্রথম থেকে ভালোবাসার কথা বললেও তিনি রাজি ছিলেন না। তার মোবাইল নম্বর একাধিকবার ব্লক লিস্টে রেখেছিলেন। এক পেশে ভালোবাসার কারণে তিনি ফোন বন্ধ রেখেছিলেন। রুহির সঙ্গে পরিচয়ের পর যা যা ঘটেছিল, তা সবিস্তারে আদালতকে জানিয়েছেন মিথুন।

এর আগে, সোমবার (২৪ জানুয়ারি) বিকালে গঙ্গাচড়া উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। এঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আটক মিথুন গঙ্গাচড়া উপজেলার ধামুর গ্রামের ইবাদত আলীর ছেলে। সে প্রেমিকা রুহিকে নিজের ভুয়া নাম ও ঠিকানা দিয়েছিল।

গত রোববার (২৩ জানুয়ারি) দুপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারের ভেতর থেকে রুহির মরদেহ উদ্ধার করা হয়। রুহি ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড থানার হরিয়ারঘাট গ্রামের সেকেন্দার আলীর মেয়ে।

মেট্রোপলিটন কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আল-আমিন জানান, মিথুন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর