শাবির সাবেক ৫ শিক্ষার্থীর জামিন মঞ্জুর

, আইন-আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-26 07:19:24

আন্দোলনে অর্থ সহায়তা দেওয়ার অভিযোগে আটক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাবেক পাঁচ শিক্ষার্থীর জামিন মঞ্জুর হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট মহানগর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (এমএম-২) মো. সুমন ভূঁইয়ার আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে, সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের সোপর্দ করে পুলিশ। পরে তাদের পক্ষে জামিন আবেদন করা হলে বিচারক জামিন মঞ্জুর করেন।

সন্ধ্যা ৭টায় সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের বার্তা২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করেন।

শিক্ষার্থীরা হলেন- শাবিপ্রবির সাবেক শিক্ষার্থী হাবিবুর রহমান খান (২৬), রেজা নুর মঈন (৩১), একেএম মারুফ হোসেন (২৭), ফয়সাল আহমেদ (২৭) ও এ এফ এম নাজমুল সাকিব (৩২)। তবে, এফ এম নাজমুল সাকিব করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার রাতে জালালাবাদ থানায় মামলাটি করেন সিলেট নগরের আম্বরখানার বাসিন্দা সুজাত আহমেদ লায়েক। মামলায় আটক পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫০ জনকে আসামি করা হয়েছে।’

গত সোমবার রাতে রাজধানীর বিভিন্ন স্থান থেকে শাবিপ্রবির পাঁচ সাবেক শিক্ষার্থীকে আটক করে ঢাকা মহানগর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। মঙ্গলবার বিকেলে তারদের জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও খবর