নূর হোসেনের বিরুদ্ধে ৩ পুলিশ কর্মকর্তার সাক্ষ্য

, আইন-আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-29 15:44:57

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন হত্যার ঘটনায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন ও তার ১০ সহযোগীর বিরুদ্ধে করা একটি মাদক মামলায় সাক্ষ্য দিয়েছেন তিন পুলিশ কর্মকর্তা।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালতে সাক্ষ্য গ্রহণ করা হয়। এ সময় আদালতে আসামি নূর হোসেনসহ ৯ জন আদালতে উপস্থিত ছিলেন।

এর আগে, সকালে কড়া নিরাপত্তায় কাশিমপুর কারাগার থেকে নূর হোসেনকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়।

সাক্ষ্যদাতারা হলেন- বর্তমানে সিলেট রেঞ্জের পুলিশ সুপার এসকে আলাউদ্দিন, এসআই কাজী শাওন ও এএসআই সেলিম।

এই মামলায় নূর হোসেন ছাড়াও শাহ জালাল বাদল, শাহ জাহান, জামাল, নূর উদ্দিন, শানাউল্লাহ, রিপন ওরফে ভ্যানিজ রিপন, হারুন অর রশিদ ও আলী মোহাম্মদও আসামি। তারা সকলেই আদালতে উপস্থিত ছিলেন। এই মামলায় দুইজন আসামি পলাতক রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে আদালতে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমিন আহমেদ জানান, ২০১৪ সালে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের ঘটনায় নূর হোসেন ও তার ১০ সহযোগীর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। ওই মামলায় বর্তমানে সিলেট রেঞ্জে কর্মরত সহকারী পুলিশ সুপার (এএসপি) এসকে আলাউদ্দিন, উপপরিদর্শক (এসআই) কাজী শাওন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সেলিম সাক্ষ্য দিয়েছেন। মামলার পরবর্তী শুনানি ১২ মে ধার্য করেছেন আদালত।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, সাক্ষ্যগ্রহণ শেষে দুপুরে কড়া নিরাপত্তায় নারায়ণগঞ্জ থেকে কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয়েছে নূর হোসেনকে।

এ সম্পর্কিত আরও খবর